Tollywood

‘গায়ক রূপঙ্কর অভিনয়ে কেন?আমাদের পেটে লাথি মারতে?’ বিস্ফোরক মন্তব্য করে বসলেন স্বস্তিকা মুখোপাধ্যায়

দুজনই টলিউডের নামকরা দুই শিল্পী। একজন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং আর একজন হলেন গায়ক রূপঙ্কর বাগচী। তবে দুজনই মাঝে মাঝে নানা বিতর্কিত মন্তব্যের জেরে ভাইরাল হয়ে থাকেন।

এই মুহূর্তে আবার দুজনে আলোচনায় উঠে এসেছেন প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে। গায়ক কেকেকে কেন্দ্র করে বিতর্কিত মন্তব্যের জেরে দুজনেই এখন ভাইরাল হয়ে গিয়েছেন। বুধবার নায়িকা মুখ খোলেন কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে-র আকস্মিক মৃত্যু নিয়ে। প্রতিবাদ এখনও ফেসবুকে আটকে থাকলে শিল্পের নামে গুন্ডামি থামবে না, দাবি করলেন স্বস্তিকা।

ঠিক তারপরেই তিনি আক্রমণ করলেন গায়ক রূপঙ্কর বাগচীকে। গায়ককে তাঁর টানটান প্রশ্ন, ‘‘আপনি তো খুব ভাল গান। ওটাই আপনার পেশা। তা হলে কেন অভিনয়ের খাতায় নাম লেখালেন?’’ অভিনেত্রীর অভিযোগ, রূপঙ্কর না এলে কোনও ভাল অভিনেতা সুযোগ পেতেন। এবং নিজেকে প্রমাণ করতে পারতেন। রূপঙ্করও তো একাধিক পেশায় নাম লিখিয়ে অন্যের পেটে লাথি মারছেন!”

গায়ক রূপঙ্কর বাগচীকে নিয়ে সোমবার থেকে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে রয়েছে। বাঙ্গালীদের বলিউডের প্রতি ভালোবাসা নিয়ে সরব হয়েছেন তিনি। এর সঙ্গে জুড়ে গিয়েছে কেকের লাইভ কনসার্ট। কেকে-র জনপ্রিয়তা দেখে সে দিন কি নতুন করে নিরাপত্তাহীনতায় ভুগেছিলেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী? এটাই প্রশ্ন তুলেছে সবাই।

এবার স্বস্তিকা পাল্টা প্রশ্ন করলেন অভিনেতারা মঞ্চে গান গেয়ে দর্শকদের বিনোদনের চেষ্টা করলে দোষ! অন্য পেশার মানুষ পর্দায় মুখ দেখালে কোনও সমস্যা নেই? মঞ্চে উঠে সব অভিনেতা অভিনেত্রীরা ভালো গান গাইতে বা ভালো নাচ করতে পারেন না কিন্তু তাঁদের কাছে আর কোন উপায় নেই কারণ তাঁরা তো ম্যাজিক দেখাতে পারবেন না। কিন্তু এক জন চিকিৎসক, অধ্যাপক, চাকুরিজীবী বা অন্য পেশার মানুষ নিজস্ব কাজ থাকা সত্ত্বেও কত সহজে অভিনয়ে আসেন। একজন অভিনেতা কিন্তু চাইলেও অভিনয়ের বাইরে আর কিছুই করতে সাহস পান না।

রূপঙ্করের গান শোনার জন্য টিকিট বিক্রি হতে পারে। কিন্তু ওঁর অভিনয় দেখার জন্য কি কেউ চ্যানেল সাবস্ক্রাইব করবেন? এই প্রশ্ন তুলে দিয়েছেন স্বস্তিকা। আবার বলেছেন এই ঘটনার পর থেকে কী করব জানি না। আমাদের তো সবার স্বল্পমেয়াদি স্মৃতিশক্তি!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button