Connect with us

Tollywood

এবার লন্ডনে গিয়ে ভয়ঙ্কর ভাইরাসের কবলে পড়ে গেলেন নুসরাত জাহান! কী হবে এখন?

Published

on

এবার লন্ডনে গিয়ে মারণ ভাইরাসের কবলে পড়ে গেলেন নুসরাত জাহান। তবে কি ওমিক্রন হয়েছে তার? না না আসলে সে সব কিছু হয়নি। মুক্তি পেয়েছে নুসরাতের নতুন ছবির ফার্স্ট লুক পোস্টার। সেই ছবির পোস্টার পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র। অক্ষর দিয়ে ইতিহাসের পুনরুদ্ধার।’

এক ছবির শুটিং এর মাঝে অন্য ছবির পোস্টার রিলিজ, সময়টা খুব ভাল যাচ্ছে নুসরাত জাহান এর। যে ছবির পোস্টার রিলিজ হল তার নাম স্বস্তিক সংকেত, পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। লেখিকা দেবারতি মুখোপাধ্যায় এর নরক সংকেত উপন্যাস কে ঘিরে তৈরি হয়েছে স্বস্তিক সংকেত।

ছবির গল্পটা ঠিক কি রকম? এই ছবির গল্পে জানতে গেলে আপনাকে ফিরে যেতে হবে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়। সেই সময় নেতাজি সুভাষচন্দ্র বসু জার্মানি গেছিলেন হিটলারের সঙ্গে দেখা করতে। জৈব মারণাস্ত্র নিয়ে সে সময় গবেষণা চলছিল জার্মানিতে। তখনই এক নোভেল ভাইরাস আবিষ্কৃত হয়।হিটলারের বাহিনী সেই ভাইরাসের যথেচ্ছ ব্যবহার শুরু করে। সেই ভাইরাসের প্রতিষেধকও আবিষ্কার করা হয় কিন্তু সেটা লুকিয়ে ফেলা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Eskay Movies (@eskaymovies)

এই ছবিতে নুসরাত জাহানের চরিত্রের নাম রুদ্রাণী। রুদ্রাণী লন্ডনে যাবে এবং ক্রিপ্টোগ্রাফি একটি কোড উদ্ধার করবে। সেখানে নতুন করে শুরু হবে মারণ ভাইরাসের আতঙ্ক। লুকিয়ে রাখা প্রতিষেধকের খোঁজ শুরু করে সে। এই কাজে তার সঙ্গী হয় স্বামী প্রিয়ম। প্রিয়মের চরিত্রে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী।

এছাড়াও ছবিতে নেতাজির চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় কে। 2022 এর জানুয়ারিতে মুক্তি পাবে স্বস্তিক সংকেত। তার আগেই এই ছবির পোস্টার এসে বেশ রহস্য তৈরি করেছে একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending