Tollywood

বিয়ের পর এই রবিবার প্রথমবার দীপার জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করবে সূর্য! অতিথি হিসাবে আসছেন ইন্দ্রানী হালদার, দেবচন্দ্রিমা সিংহ রায়

শুরু হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হল কিন্তু এরমধ্যেই টিআরপি রেটিংয়ে নিজেদের পাকাপাকি জায়গা করে নিয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল অনুরাগ এর ছোঁয়া। সূর্য দীপার অসাধারণ কেমিস্ট্রি সাধারণ মানুষের মন ছুঁয়ে যাচ্ছে।নেই কোনো ঘনিষ্ঠ দৃশ্য কিন্তু যেভাবে সূর্য দীপার প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা প্রকাশ করছে তা দেখে মন ভরে যাচ্ছে দর্শকদের।

অন্যদিকে সূর্যর মায়ের চরিত্রে রূপাঞ্জনা মিত্র দাপিয়ে অভিনয় করছে। নেগেটিভ ক্যারেক্টারে লাবণ্য সেনগুপ্ত ভয় ধরিয়ে দিচ্ছেন সাধারণ দর্শকদের। এই বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা মায়ের পুরস্কার পেয়েছেন তিনি। তার চরিত্রকে দর্শক বেশ গুরুত্ব দিয়েই দেখছে।

এর মধ্যেই আমরা স্টার জলসাতে দেখতে পেলাম অনুরাগের ছোঁয়াতে আসতে চলেছে নতুন চমক। বিয়ের পর এটা দীপার প্রথম জন্মদিন। তাই এই জন্মদিনটাকে ধুমধাম করে সেলিব্রেট করতে চায় সূর্য।তাই এই রবিবার ১৭ই এপ্রিল অনুরাগের ছোঁয়ায় হবে দীপার জন্মদিন অনুষ্ঠান সেইসঙ্গে বর্ষবরণও হবে।

অতিথি তালিকাতে রয়েছে বিশেষ চমক। আসছেন ইন্দ্রানী হালদার, দেবচন্দ্রিমা সিংহ রায়,রেজওয়ান রব্বানি। দীপা নিশ্চয়ই সারপ্রাইজ দেখে ভীষণ খুশি হবে। দীপা মেয়েটা তো ভীষণ মিষ্টি, তাই না?

আগামী রবিবার বিকাল তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত হবে এই বিশেষ প্রোগ্রাম। তাই সূর্য আর দীপার ভালোবাসার সাক্ষী থাকতে আপনারা এই প্রোগ্রামটা দেখবেন নিশ্চয়ই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button