‘বাবা তুমি আমায় কুড়িয়ে এনেছো?’ সোনার ছোট্ট প্রশ্নের উত্তর নেই সূর্যের কাছে! সোনার কান্না দেখে কি এবার লাবণ্য ও দীপা সত্যি সামনে আনবে?

দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তান কষ্ট পাচ্ছে। আগেই রূপা জেনেছিল বাবার কথা, তারপর জানল তার বোন সোনার কথা। এবার সোনার সামনেও আসল সত্যি সামনে এল। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়। এদিকে দীপা সব জেনেও সত্যি লুকিয়ে রেখেছিল। বর্তমানে গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও।

যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা ও সোনা তার বোন। কিন্তু সে ডাক্তারবাবুকে বাবা বলে ডাকতে পারেনা। তাই তার সূর্যের উপর খুব রাগ। তার মনে এ নিয়ে অনেক প্রশ্ন। কিন্তু দীপা তার সকল প্রশ্ন এড়িয়ে চলে। সাথে সোনাকেও বোন বলে না ডাকতে পাড়ায় কষ্টে সেনগুপ্ত বাড়িতে যাওয়ায় কমিয়ে দিয়েছে রূপা।

আমরা দেখে এসেছি, রূপা পুরো তার বাবা সূর্যের মতো। যেমন জেদি, তেমনি রাজি সাথে বোঝদারও। তাই বাজে পরিস্থিতিতেও নিজেকে সামলে নেয় রূপা। তবে এবার সোনার সামনে এল সকল সত্য। উর্মির বাড়ি গিয়ে উর্মির মায়ের থেকে সে জানতে পারে যে সোনা অনাথ। উর্মির মা ইচ্ছা করে সোনাকে সব জানায়। একদিকে সূর্য রূপার জন্য কষ্ট পায়। অন্যদিকে সোনাও কষ্টে উর্মির বাড়ি থেকে চলে যায়। আর উর্মি ভয় পেয়ে তাড়াতাড়ি সেনগুপ্ত বাড়ি এসে সব জানায়।

তারপরই শোনা যায়, সূর্য আর লাবণ্য সোজা চলে যায় দীপার বাড়ি। সেখানে গিয়ে সোনাকে দেখতে পায় তারা। সোনার কান্না দেখে রূপা সহ্য করতে না পেরে রূপা সোনাকে সত্যি কথা বলে দেয়। সে বলে দীপা তার মা ও রূপা বোন। সে অনাথ নয়। সন্তানদের এরূপ অবস্থা দেখে এবার লাবণ্য ঠিক করে সব সত্যি বলে দেবে সূর্যকে। তবে কি এবার খোলসা হবে সকল সত্য সূর্যের সামনেও? সোনা-রূপা দুই মেয়ে দীপার, এমন কথা শুনে সূর্য এবার কি করতে চলেছে? গল্পে আসছে নতুন ট্যুইস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button