পারিবারিক লাঞ্চে এসে সুদীপা চ্যাটার্জীর হাতে মাছের কাঁটা! “স্বামী আর ছেলেকে খাইয়ে কি শেষে কাঁটা জুটলো ভাগ্যে?” মাছের কাঁটার মতো গলায় বিঁধে রয়েছে Trolling

রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জিকে কে না চেনে! যারা অভিনেত্রীর ফ্যান তারা এই অভিনেত্রীকে তার অভিনয়ের দক্ষতার চেয়েও বেশি ভালো করে চেনে সঞ্চালিকা হিসেবে। জি বাংলার এক জনপ্রিয় রান্নার অনুষ্ঠানের বহু বছর ধরে সঞ্চালনা করে চলেছেন সুদীপা চ্যাটার্জী। তার দৌড়াতে তিনি যে পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছেন তেমন জনপ্রিয়তা খুব কম সংখ্যক বাঙালি সঞ্চালক বা সঞ্চালিকাদের ক্ষেত্রে দেখা যায় এটা স্বীকার করতেই হবে।

কিন্তু ইদানিং নায়িকা প্রশংসার পাশাপাশি সমালোচনায় একই পরিমানে বিদ্ধ হয়ে চলেছেন। নায়িকা কোন পোস্ট করলেই বা তাকে কেন্দ্র করে কোন পোস্ট দিলেই সঙ্গে সঙ্গে হামলে পড়ছে নিন্দুকরা। একের পর এক কটাক্ষ কটু কথা শুনতে হচ্ছে শুধু।

এমনকি স্বামী আর ছেলেকে নিয়ে লাঞ্চ করতে গিয়েও বিতর্ক পিছু ছাড়লো না তার। সম্প্রতি পরিচালক এবং সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় কিছু ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গিয়েছে, ছেলেকে নিয়ে দুজন মিলে গিয়েছেন লাঞ্চ করতে কোন এক রেস্টুরেন্টে। সেখানে অগ্নিদেব যে ছবিগুলি পোস্ট করেছেন সেগুলিকে ঘিরে নতুন করে বিতর্ক সৃষ্টি হয়েছে কারণ তার কেন্দ্রে রয়েছেন তার স্ত্রী। কিন্তু কী এমন রয়েছে সেই ছবিতে?

কিছুই না, সামান্য মাছের কাঁটা। মাছের কাঁটা নিয়ে যে বিতর্ক তৈরি হতে পারে সেটা সুদীপাকে না দেখলে বোঝা যেত না। হ্যাঁ, নায়িকার একটি ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে যেটা তার স্বামী তুলে দিয়েছেন এবং পোস্ট করেছেন ফেসবুকে। ছবিতে নায়িকা নিজের হাতে থাকা মাছের কাঁটা তুলে পোজ দিয়েছেন ক্যামেরার জন্য।

সেলিব্রেটিরা যেখানে নানা রকম ভঙ্গিমায় সুন্দর পোজে ছবি তোলে সেখানে একটা মাছের কাঁটা হাতে নিয়ে ছবি তোলার জন্য সমালোচনার মুখে পড়তে হলেও সুদীপাকে। আবার একটি আঙ্গুল দিয়ে তিনি নির্দেশ করছেন সেই মাছের কাঁটার দিকেই। তাই স্বাভাবিকভাবে মানুষের চোখ সেখানে যাবেই। আর তাই জুটলো কটাক্ষ। কেউ কেউ বলছে স্বামী আর ছেলের সব খেয়ে শেষ পর্যন্ত আপনার জন্য মাছের কাঁটা রেখে দিল দিদি?

Back to top button