Tollywood

টাকার জন্য কী না করতে হয়!শাড়ি-গয়না বিক্রি, রেস্তোরাঁ খোলার পর এবার বই লিখে লেখিকা হচ্ছেন সুদীপা চ্যাটার্জী

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় শো হল ‘রান্নাঘর’। আর এই রান্নাঘ্রের কর্ত্রী হলেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর সঞ্চালনাতেই এই শো জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে। দীর্ঘ বছর ধরে চলে আসছে এই শো। তবুও মানুষের মধ্যে উত্তেজনা একবিন্দুও কমেনি এই শো-কে নিয়ে।সুদীপা এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

রান্নাঘরের সঞ্চালিকা হওয়া ছাড়াও তাঁর অন্য পরিচিতিও কিন্তু রয়েছে। ‘সুদীপার রান্নাঘর’ নামের রেস্তোরাঁর মালকিন তিনি। এছাড়াও শাড়ি, গয়নার ব্যবসাও শুরু করেছেন সুদীপা। তবে এবার এক সম্পূর্ণ অন্যরূপে আত্মপ্রকাশ করলেন তিনি। রান্না ছেড়ে এবার তিনি হলেন লেখিকা সুদীপা।

হ্যাঁ, সুদীপার নতুন বই প্রকাশিত হচ্ছে খুব শিগগিরি। এই বইয়ের নাম ‘সুদীপার রান্নাঘর’। সেই বইয়ের কভার চিত্র প্রকাশ করলেন তিনি। জানালেন যে এই বইয়ের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। তা চলবে আগামী ২রা মার্চ পর্যন্ত।
এই বিশেষ ঘোষণা করে সুদীপা লিখলেন, “আমার প্রথম বই- শুধুমাত্র আপনাদের জন্য। নীচের link click করে, সবার আগে book করুন। কিছু গল্প,আর কিছু রান্না”।

এই বই প্রি-বুকিং করলে মিলবে ২৫ শতাংশ ছাড়। এর ফলে ৩০০ টাকা মূল্যের এই বই প্রি-বুকিংয়ের মাধ্যমে আপনি পেয়ে জাবেম ২২৫ টাকাতেই। আরও এক সুখবর রয়েছে, প্রি-বুকিং করা বইতে থাকবে সুদীপার নিজের হাতের করা সই। এই বই প্রি-বুক করার জন্য হোয়াটসঅ্যাপ নম্বরও দিয়েছেন সুদীপা।

তাঁর এই পোস্ট দেখে সকলেই সুদীপাকে তাঁর নতুন জার্নির জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই তাঁর এই বই কেনার ইচ্ছাপ্রকাশ করেছেন। তাহলে আর দেরি কীসের, সুদীপার দেওয়ার হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে এখুনি বুক করে ফেলুন সুদীপার নতুন বই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button