Bangladesh

Taslima Nasreen: পঙ্গু হয়ে গেলেন তসলিমা নাসরিন! কেটে নেওয়া হয়েছে শরীরের দরকারি অঙ্গ প্রত্যঙ্গ! বিশ্ব বিখ্যাত লেখিকার ছবি দেখে আহা উহু করছে নেট দুনিয়া

ফেসবুকই যেন তাঁর যাপনের জায়গা। ঠিক ধরেছেন। আমরা কথা বলছি তসলিমা নাসরিনের। বিশ্বকাপ থেকে দেশীয় রাজনীতি সব কিছু নিয়েই তিনি ফেসবুকে নিজের বক্তব্য প্রকাশ করতে থাকেন। তা নিয়ে মাঝে মধ্যেই বহু কটাক্ষেরও শিকার হন। কিন্তু সেসব কিছুর পরোয়া না করেই তিনি তাঁর কাজ করতে থাকেন।

তসলিমা নাসরীন: ইসলাম বিদ্বেষী পোস্ট দেয়ার অভিযোগে তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল - BBC News বাংলা
সম্প্রতি ফেসবুকে তিনি তাঁর চিকিৎসা সংক্রান্ত বিস্ফোরক বক্তব্য করেন। অভিযোগ আনেন যে সম্পূর্ণ ভুল চিকিৎসা করে তাঁর হিপ রিপ্লেসমেন্ট করা হয়েছে। তিনি ফেসবুকে লেখেন, ‘ মানুষকে ভুল চেনা, বন্ধুকে ভুল চেনার ফল হারে হারে টের পাচ্ছি ‘।

লেখিকা জানিয়েছেন, তিনি পড়ে গিয়েছিলেন। তখন নিজের বন্ধু ডাক্তারকে তিনি জানান সমস্যার কথা। তাঁর ‘ বন্ধু ‘ ডাক্তার তাঁকে একজন অর্থপেডিকের কাছে নিয়ে যান। তিনি নাকি হিপ রিপ্লেসমেন্টের এক্সপার্ট। সেই ডাক্তার তাঁর ফিমারের সামান্য ফ্র্যাকচারের ফিক্সেশান ট্রিটমেন্ট না করে তাঁকে হিপ রিপ্লেসমেন্টের কথা বলেন।


লেখিকা অভিযোগ ডাক্তার ও তার টিম তাঁকে ঠিক করে ভাবার ও কাছের মানুষের সঙ্গে পরামর্শ করার সময়ও দেননি। এমনকী বাঁধা দেওয়া সত্বেও বারবার কনভিন্স করার চেষ্টা করেন। অবশেষে তাঁর হিপ রিপ্লেসমেন্ট করা হয়। চিকিৎসার এই ভয়ঙ্কর গাফিলতির কারণে তিনি ভালো করে কোনও কাজই করতে পারছেন না।

আরও পড়ুন:
Koel Mallick-Ranjit Mallick: বহুদিন পর পর্দায় বাবা-মেয়ের জুটি! রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিককে দেখতে পাবেন এবার একসঙ্গে! এখন থেকেই উত্তেজিত দুই প্রজন্মের ভক্তরা

লেখিকা আরও জানান, ‘অন্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলাম, কিন্তু সেই সমস্যার ট্রিটমেন্ট না করে মিথ্যে কথা বলে আমার শরীরের সুস্থ অঙ্গ প্রত্যঙ্গ নিয়ে নিয়েছে। বড় ডাক্তাররা এরকম ভয়াবহ ক্রাইম করতে পারেন তা বিশ্বাসযোগ্য নয়।’ তসলিমার এই পোস্ট দেখে তাঁর অনুগামীরা স্বাভাবিকভাবেই বেশ চিন্তিত হয়ে পড়েন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button