Tollywood

Subhashree Ganguly: আর অভিনেত্রী নয়, হঠাৎ ইন্ডাস্ট্রি ছেড়ে দিলেন শুভশ্রী গাঙ্গুলী! এবার শুরু জীবনের নতুন অধ্যায়! ইনস্টাগ্রাম স্টোরি দিলো বার্তা

জিৎ কোয়েল, দেব কোয়েল এই দুই জুটির পর টলিউডের অনস্ক্রিন কেমিস্ট্রিতে সেইসময় নাম করা বেশ কঠিন ব্যপার ছিল। কিন্তু সব কিছুকে টেক্কা দিয়ে নিজের অভিনয় ও কাজের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন শুভশ্রী। সেইসময় থেকে আজ অবধি তাঁকে আর থেমে থাকতে দেখা যায়নি। একের পর চরিত্র করে, নিজড়িয়ে সময়ের সঙ্গে সঙ্গে আপগ্রেড করতে থেকেছেন তিনি।

তবে সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে অনুগামীরা আবার অন্য কথা ভাবছেন। কোনও একটু অফিসে টেবিলের একপাশে বসে আছেন তিনি। পরনে ব্ল্যাক জ্যাকেট ও তাঁর সঙ্গে মানানসই কানের দুল। টেবিলে তাঁর ও রাজের একটি ছবিও আছে। ছবিতে তাঁকে কাজে ব্যস্তই মনে হচ্ছে। যেন খুব খুব গুরুত্বপূর্ণ আলোচনার মাঝে ছবিটি তাঁকে না জানিয়েই তোলা হয়েছে।

তাহলে কি অভিনয় ছেড়ে অন্য কাজে মন দিলেন অভিনেত্রী? অভিনেত্রীর স্বামী অর্থাৎ রাজ চক্রবর্তী এই মুহূর্তে বাংলার অন্যতম নাম করা পরিচালক। তিনি পেশায় পরিচালক হওয়ার পাশপাশি প্রযোজকও বটে।

সুতরাং শুভশ্রীও যদি প্রযোজনার পথ বেছে নেন তা অস্বাভাবিক নয় একদম। এছাড়াও বলিউডের অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বহু অভিনেত্রীই পরবর্তীকালে প্রযোজনার কাজ হাতে তুলে নিয়েছেন। এক্ষেত্রেও তাই হলে ক্ষতি কিছুরই নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button