Ekka Dokka: খোলা চুলে মেকআপ করে রান্না করছে রাধিকা! ক্ষেপে গেল দর্শক! “খাবারের মধ্যে চুল পড়লে আবার গাল খাবে”, চরম Trolled

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক হলো এক্কা দোক্কা। কয়েক মাসের মধ্যেই এই ধারাবাহিক মানুষের মন জয় করে নিয়েছে। রাধিকা পোখরাজের জুটি কয়েক দিনের মধ্যেই দর্শকদের ভীষণ প্রিয় হয়ে উঠেছে। সেই সঙ্গে পোখরাজ চরিত্রটিকে মানুষ দারুন আপন করেছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। তাদের দুজনকেই এর আগে আলাদা আলাদা ভাবে অভিনয় করতে দেখেছে দর্শক তবে এবার তাদের দুজনকে একসাথে দেখতে পাচ্ছে টিভির পর্দায়।

কিন্তু জনপ্রিয়তার সাথে সাথে এই ধারাবাহিককে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রল হতে দেখা যায়। সম্প্রতি আরো একটি দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রল হয়েছে অভিনেত্রী অর্থাৎ রাধিকা ওরফে সোনামণি।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে রাধিকাকে যাতে নিজের বাপের বাড়ি না যেতে দেওয়া হয় তার জন্য নানা রকম রান্না করানো হচ্ছে। এমনকি কঠিন কঠিন রান্না দিয়ে তাকে কেউ সাহায্য করছে না।

আর সেই দৃশ্যের অভিনয় চলাকালীন ক্যামেরার পিছনের একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রাধিকা একদম পরিপাটি করে সেজে রান্নাঘরে কড়ার উপর কিছু একটা রান্না করছে। আর তাই দেখেই নেটিজেনরা তাকে কটাক্ষ করেছে।

প্রসঙ্গত অনেকেই বলেছে যে এমন চুল খুলে মেকআপ দিয়ে রান্না করলে খাবারের মধ্যে চুল পড়ে যাবে। সেই সঙ্গে এত সাজুগুজু করে রান্না করা যায় না। তাই যদি সত্যিই এমন কিছু দেখানো হয় যেখানে নায়িকা রান্না করছে তাহলে তার মেকআপ ও তেমন করা উচিত।

Back to top button