Tollywood

চৈত্রের চমকে জি বাংলায় একের পর এক বিয়ে, পিছিয়ে নেই স্টার জলসাও! চৈত্র মাসে আবার হিন্দুদের বিয়ে হয় নাকি? ট্রোলে ভরল নেট পাড়া

বর্তমানে ধারাবাহিক আমাদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। বিনোদনের রসদ বলতে এখন মানুষ সিরিয়াল বোঝে।আর দর্শকের মনোরঞ্জনের জন্যই যেন নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে স্টার জলসা এবং জি বাংলা। সেখানে কনটেন্টের বৈচিত্র্য রয়েছে সেই সঙ্গে নিয়ে আসা হচ্ছে নতুন মুখ।

মানুষ আগ্রহভরে সেই সিরিয়ালগুলো দেখছে তবে সিরিয়ালের খুঁটিনাটি লক্ষ্য করতে কিন্তু বাদ রাখছেনা।যেমন বর্তমানে দুই চ্যানেলের বেশ কিছু জিনিস দর্শকদের চোখে পড়েছে এবং সেই নিয়ে ট্রোলিংয়ে ভরে উঠছে নেটপাড়া।

বর্তমানে বাংলা ক্যালেন্ডারে চলছে চৈত্র মাস আর এই মাসে বাঙ্গালীদের বিশেষ করে বাঙালি হিন্দুদের কোন বিবাহ সম্পন্ন হয় না। কিন্তু দুই চ্যানেলে সিরিয়ালে দেখা যাচ্ছে এই মাসেই যেন সমস্ত বিয়ে লেগেছে সবার।স্টার জলসার গাঁটছড়া গোধূলি আলাপ অনুরাগ এর ছোঁয়া আবার জি বাংলার গৌরী এলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার এই সমস্ত সিরিয়াল এই সম্প্রতি দিয়ে দেখানো হচ্ছে বা আগামী দুই-তিন দিনের মধ্যে বিয়ে হবে।

এই নিয়ে হাসাহাসি পড়েছে ফেসবুকে। যদিও এক্ষেত্রে দ্বিধা-বিভক্ত স্টার জলসা এবং জি বাংলার ফ্যানেরা। জি বাংলার ফ্যানরা যেমন বলছে গোধূলি আলাপ, অনুরাগের ছোঁয়া, গাঁটছড়া এই সমস্ত নতুন সিরিয়ালেই তো চলছে বিয়ে। কই সে বেলা তো দোষের কিছু নেই।

মোক্ষম জবাব দিয়েছে স্টার জলসার ভক্তরা। তারা বলছে আরে বাবা আমরাতো প্রোমোতে আর চৈত্রের চমক লিখিনি। জি বাংলার সিরিয়ালে তো চৈত্রের চমক লিখে বিয়ে দেখানো হচ্ছে। গোধূলি আলাপ, অনুরাগের ছোঁয়া আর গাঁটছড়াতে এখন চৈত্রমাস সেটা কে বলেছে? হতেই পারে এগুলো অন্যান্য মাসের হিসাবে দেখানো হচ্ছে।

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে জোর তর্ক-বিতর্ক চলছে তবে কিছু দল মানুষ আছেন এই সব তর্কবিতর্কের মধ্যে না ঢুকে সিরিয়াল যেমন গতিতে এগোচ্ছে সেরকম ভাবেই তারা আনন্দ সহকারে দেখছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button