Tollywood

নন্দীগ্রামের ছায়া স্টার জলসার নতুন সিরিয়ালে, হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্স প্রৌঢ় কৌশিক সেনের! গোধূলি আলাপের প্রোমো হল ভাইরাল

ফের আরেকবার স্টার জলসার সঙ্গে জি বাংলার টক্কর হতে চলেছে জোরদার। এমনিতেই আলতা ফড়িং গাঁটছড়া খুকুমণি হোম ডেলিভারি অনুরাগের ছোঁয়া সহ একাধিক নতুন সিরিয়াল নিয়ে এসেছে স্টার জলসা এবং শুরুতেই টিআরপি তালিকায় জি বাংলাকে কোণঠাসা করে ফেলেছে স্টার জলসার সিরিয়াল গুলো। সামনেই আসছে গুড্ডি।আর আজ বুধবার সকাল বেলা দেখা গেল নতুন সিরিয়াল এর প্রোমো যার কনটেন্ট হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বহুদিন পর সিরিয়ালে কামব্যাক করছেন বামপন্থী অভিনেতা কৌশিক সেন। নতুন সিরিয়ালের নাম গোধূলি আলাপ। কাহিনী একদমই আলাদা ধাঁচের। কৌশিক সেনের নাম অরিন্দম রায়, পেশায় এখানে যিনি আইনজীবী সেজেছেন এবং মৌরিগ্রাম নামে এক জায়গা জমি আন্দোলনে তিনি সরকারের বিরুদ্ধে জয়লাভ করেছেন।সেই সময় মৌরি গ্রামে তার সঙ্গে আচমকা আলাপ হয়ে যায় তার থেকে অনেক অনেক টাই ছোট নোলকের সঙ্গে। সে আবার পেশায় বহুরূপী, এই ভাবেই সে নিজের জীবিকা অর্জন করে।

এরপর ভাগ্যের পরিহাসে নোলককে লগ্নভ্রষ্টা হওয়া থেকে বাঁচাতে তাকে বিয়ে করতে বাধ্য হয় অরিন্দম এবং তাকে নিয়ে আসে শহরের বাড়িতে।বাড়ির সকলেই অরিন্দমকে তিরস্কার করে যে হাঁটুর বয়সী নোলককে বিয়ে করে কি সঠিক কাজ করেছে? এখন নোলক এবং অরিন্দম এর জীবন এরপরে কী হবে সেটাই সিরিয়ালের মূল উপজীব্য।

একদম অভিনব কনসেপ্টের এই সিরিয়ালের প্রোমো দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা। কেউ এই সিরিয়ালকে সাদরে গ্রহণ করছেন আবার অনেকেই কৌশিক সেন কে সিরিয়ালের মুখ্য ভূমিকায় দেখে নাক সিঁটকেছেন। তারা বলছেন স্টার জলসা কি আর কোন নায়ক পেল না?

তবে অনেকেই বলছেন যে সিরিয়ালের কনসেপ্ট অনুযায়ী মাঝ বয়সী লোকের ভূমিকায় কৌশিক সেন একদম পারফেক্ট। নোলকের ভূমিকায় রয়েছেন এক নবাগতা।এখন তাদের এই জুটি টিআরপি রেটিং তালিকায় কতটা কামাল করতে পারে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button