আজ ছিল শেষ শুটিং! ইতির খাতায় বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় ধারাবাহিক! মন খারাপ কলাকুশলী থেকে ভক্তদের

নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে পুরনো ধারাবাহিককে সরে যেতেই হয়। কারণ টাইম স্লট। আর এবার স্টার জলসার পর্দায় একসঙ্গে আসছে পাঁচ পাঁচটি নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিকের জন্য সরে গেল স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক।

আসলে যার শুরু আছে তার শেষও আছে। আর অবশ্য‌ই শুরুর থেকে শেষটা অনেক বেশি কষ্টকর। কিন্তু নিয়মের ধারাবাহিকতাতে এবার বন্ধ হয়ে গেল জলসার জনপ্রিয় এই ধারাবাহিক। আর প্রিয় ধারাবাহিক বন্ধের খবরে মন খারাপ ভক্তদের‌।

জলসার পর্দায় আসতে চলেছে বিভিন্ন প্রোডাকশন হাউসের পাঁচ পাঁচটি নতুন ধারাবাহিক। আর সেই কারণেই বন্ধ হয়ে গেল রাজ চক্রবর্তী প্রোডাকশনের ধারাবাহিক ‘গোধূলি আলাপ।’ অসমবয়সী প্রেম ও সামাজিক অসমতাকে হারিয়ে দুটো মানুষের প্রেমের গল্প বলেছিল এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে উঠে এসেছিল বহুরূপীদের গল্প। এর আগে এই ধরনের গল্প আর অন্য কোন‌ও বাংলা ধারাবাহিকে দেখা যায়। আজ শেষবারের মতো হয়ে গেল এই ধারাবাহিকের শুটিং। অন্তিম লগ্নে মন খারাপ হয়ে পড়েছিল সমস্ত কলাকুশলীদের। জানা গেছে আগামী ৪ঠা জুন অন্তিম পর্বের সম্প্রচার হবে গোধূলি আলাপ ধারাবাহিকের।

উল্লেখ্য, টিআরপি তালিকায় ব্যর্থ হলেও দর্শকদের মন জয় করতে সফল হয়েছিল এই ধারাবাহিক। হটস্টারে দারুণ পারফর্ম করেছে রাজ চক্রবর্তী প্রোডাকশনের এই ধারাবাহিকটি। অসমবয়সী প্রেমের এই গল্প প্রথম দিকে দর্শকের মনে জায়গা করে নিতে সময় নিলেও পরে চিরস্থায়ী জায়গা করে নেয়। গল্পের জমাটি বুননে এবং অভিনেতাদের অভিনয়ে এই ধারাবাহিক বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিল।

বাংলা অভিনয় দুনিয়ার নামী অভিনেতা কৌশিক সেন ও নবাগত অভিনেত্রী সমু সরকারের অসমবয়সী জুটি সহজেই দিল জিতে
নিয়েছিল দর্শকদের। যথারীতি এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি মন খারাপ এই ধারাবাহিকের ভক্তদের‌ও।

Back to top button