জলসায় বিরাট খবর! আসছে গৌরী এলো ২! নায়ক-নায়িকা চরিত্রে থাকছেন পুরনো জুটিই!

স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলা (Colors Bangla) হোক বা সান বাংলা (Sun Bangla), সমস্ত বড় বড় চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (Television Rating Point) কমে যাওয়া ধারাবাহিকগুলিকে পর্দা থেকে বি’দা’য় জানিয়ে টিআরপি বাড়ানোর জন্য চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক।

সম্প্রতি জি বাংলার শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ইতিমধ্যেই ধারাবাহিক দুটি বেশ সারা ফেলেছে জি বাংলার পর্দায়। এছাড়াও জানা গেছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক আসছে জি বাংলার পর্দায় যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেতা হানি বাফনা এবং শ্রীতমা মিত্র।

তবে গতবছরই জি বাংলার পর্দা থেকে বি’দায় নিয়েছিল ক্রেজি আইডিয়াস মিডিয়া প্রযোজিত এবং মোহনা মাইতি এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় অভিনীত ধারাবাহিক গৌরী এলো। মোহনা এবং বিশ্বরূপ ছাড়াও ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ, ভাস্বর চট্টোপাধ্যায়, অনিন্দিতা দাস, সুমন্ত মুখোপাধ্যায়, মৌসুমী সাহা সহ একাধিক জনপ্রিয় তারকারা।

পর্দায় সহজ, সরল, ঘোমটা কা’লী মায়ের অংশ গৌরী এবং মহাদেবের অংশ ডাক্তার ঈশান ঘোষালের জুটিকে খুব পছন্দ করেছিলেন দর্শকরা। যদিও সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ার কারণে ২৪শে নভেম্বর ২০২৩ সালে শে’ষবার সম্প্রচারিত হয়ে পর্দা থেকে বি’দা’য় নেয় গৌরী এলো। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছিল পর্দায় আবার আসতে চলেছে গৌরী এলোর দ্বিতীয় ভাগ।

আরও পড়ুন: অ’ন্তি’ম যা’ত্রায় দেখেননি মেয়ের মুখ! সন্তানের মৃ’ত্যু’র জন্য দা’য়ী ছিলেন মৌসুমী চ্যাটার্জি! জানুন অজানা কাহিনী

সেই কারণেই যোগাযোগ করা হয়েছিল প্রযোজনা সংস্থার সঙ্গে। তাঁরা জানিয়েছেন শুধু স্টার জলসায় নয়, বর্তমানে কোন‌ও চ্যানেলেই আসবে না ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। প্রসঙ্গত উল্লেখ্য, ক্রেজি আইডিয়াসের কর্ণধার পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার বর্তমানে পরিচালনা করছেন বাংলা টকিজের নতুন ধারাবাহিকটি। ফলে এটা স্বাভাবিকভাবেই বলা যায় এখন ক্রেজি আইডিয়াস এই মুহূর্তে কোন‌ও নতুন ধারাবাহিক আনবে না পর্দায়। তবে দর্শকরা চাইছেন তাঁদের প্রিয় জুটি বিশ্বরূপ এবং মোহনা আবার একসঙ্গে ফিরুক পর্দায়। তবে সেটা আদৌ সম্ভব হবে কিনা সেটা বলবে সময়।

Back to top button