পাশে ম’দের বোতল, বিছানায় সৃজলার পোশাকহীন শ’রী’র ঢাকা চাদরে! ‘ট্যালেন্ট নেই, আছে শ’রীর দেখানোর ক্ষমতা’, ছবি দেখে হচ্ছে খিল্লি

বাংলা টেলিভিশনে জনপ্রিয় জুটির মধ্যে তাঁরা ছিলেন অন্যতম। আসলে বাংলা টেলিভিশনে এমন অনেক জুটি রয়েছে যে ধারাবাহিকগুলি মানুষের মনে চিরকালীন ভাবে রয়ে গেছে। বলা যায় সেই চরিত্রগুলি বা জুটিগুলিকে নিজেদের থেকে কখনও ছিন্ন করতে পারেন না তাঁরা।

মিঠাই ধারাবাহিকের মিঠাই ও উচ্ছে বাবুর মতোই এমনই একটি জনপ্রিয় ছুটি ছিল মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজ ও পিহুর জুটি।‌‌ স্টার জলসার পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুনের এই দুই চরিত্র অর্থাৎ শন ব্যানার্জির সঙ্গে সৃজলার জুটি ব্যাপক ভাবে জনপ্রিয় হয়‌।

মন ফাগুন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এখনও পর্যন্ত সেইভাবে এই দুজন তারকাকে কোথাও কাজ করতে দেখা যায়নি। তবে জানা যাচ্ছে, ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে একটি কমেডি সিরিজে অভিনয় করবেন সৃজলা বলে জানা গেছে। এই ওয়েব সিরিজে কাজ করার কথা ছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়ের কিন্তু তিনি ছেড়ে দেওয়ায় এই জায়গায় কাজ করবেন সৃজলা।

যদিও এর আগে স্টার জলসার ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ স্পেশাল অ্যাপিয়ারেন্স করেন এই অভিনেত্রী। যা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। এমনকী ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র মঞ্চে বেলি ডান্স করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই মিষ্টি অভিনেত্রী। আর সম্প্রতি বেশ খো’লা’মে’লা ফটোশুটে ধরা দিচ্ছেন এই অভিনেত্রী‌।

তাঁর হ’ট এন্ড বো’ল্ড লুকে কার্যত ধরাশায়ী নেটপাড়া। পর্দায় দেখা না গেলেও সামাজিক মাধ্যমে কিন্তু ভীষণ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মাধ্যমে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করেনি অভিনেত্রী। আর তা দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁর ভক্তরা। একইসঙ্গে ভাগ করে নেন ফটোশুটের বিভিন্ন ঝলকও। যেমন অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মাধ্যমিক একটি ছবি ভাগ করে নিয়েছেন যেখানে দেখা গেছে অর্ধ অ’না’বৃ’ত শরীরে চোখে সানগ্লাস দিয়ে শুয়ে রয়েছেন অভিনেত্রী। গায়ে হালকা করে দেওয়া একটি চাদর। আর এই যৌ’ব’ন উপচে পরা ছবি দেখে ঘুম উড়েছে নেটিজেনদের।

Back to top button