দেবের ‘বাঘাযতীন’ vs সৃজিতের ‘দশম অবতার’! ‘দেবের বিরুদ্ধে গোটা ইন্ডাস্ট্রি’ কটাক্ষের মাঝেই বড় পদক্ষেপ সুপারস্টারের! ঝরে পড়ছে শুধুই ভালোবাসা

পুজোয় আসছে দেবের নতুন সিনেমা। সম্প্রতি প্রকাশ্যে এল সেই ছবির নাম। ‘দশম অবতার’, ছবির নাম প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবিকে নিয়ে তুলনা শুরু করেছিলেন দেবের অনুরাগীরা। পুজোয় সৃজিত মুখোপাধ্যায়ের সেই নতুন ছবির ঘোষণা করেছেন সদ্যই। ২১ জুলাই অর্থাত্‍ আজ থেকে সৃজিতের নতুন ছবি ‘দশম অবতার’ -এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।

ছবিতে কে কে রয়েছেন?

শোনা যাচ্ছে, এই ছবি ‘২২শে শ্রাবণ’ ছবির প্রিক্যুয়াল। মুখ্যভূমিকায় থাকছেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য্য, যিশু সেনগুপ্ত, জয়া আহসান। পাশাপাশি সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির কাস্টিংয়ে প্রকাশ্যে আসতেই, জোর তুলনা শুরু দেব-এর অনুরাগীদের তৈরি বিভিন্ন ফ্যানপেজে। সোশ্যাল মিডিয়ায় একদিকে শেয়ার করা হয়েছে দেবের একটি ছবি, অন্যদিকে শেয়ার হয়েছে দশম অবতার-এর গোটা টিমের ছবি।

কি বলছেন দেব অনুরাগীরা?

ছবির নাম প্রকাশ্যে আসতেই অনুরাগীরা লিখেছেন, ‘একদিকে গোটা ইন্ডাস্ট্রি, অন্যদিকে দেব একা।’ অনেকে আবার সরাসরি তুলনা করে লেখেন, ‘দেব-দাকে হারানোর জন্য গোটা ইন্ডাস্ট্রি এক হয়েছে।’ তবে, অনুরাগীরা যতই তুলনা করুক না কেন, স্বভাবচিত বন্ধুত্বের পথেই হেঁটেছেন দেব। দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় দশম অবতারের গোটা টিমের ছবি শেয়ার করে নিয়েছেন। সেই ছবি শেয়ার করে দেব লিখেছেন, ‘পুরো ইন্ডাস্ট্রি! নিশ্চয়ই খুব বড় কিছু আসছে। হতেই হবে। ভীষণভাবে অপেক্ষা করছি। সব্বাই আমার খুব প্রিয়।’

দেবের ছবি বাঘাযতীন

প্রসঙ্গত, দেবের নতুন ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ১১ অগাস্ট মুক্তি পাচ্ছে। বিরসা দাশগুপ্তের পরিচালনায় ব্যোমকেশের এই ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে দেব ও রুক্মিণীকে একসঙ্গে। পুজোতেই মুক্তি পাচ্ছে এই নতুন ছবি ‘বাঘাযতীন’। অর্থাত্‍ বোঝাই যাচ্ছে, বাঘাযতীন আর দশম অবতার মুক্তি পাবে এক সময়ে। এবার এটাই দেখার, কোন সিনেমা কাকে বিট করতে পারে!

উল্লেখ্য, দেব চিরকালই সমস্ত বাংলা ছবিকে নিজের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে এসেছেন, তাই এটা নতুন নয়। এমনকি নিজের ছবির সঙ্গে, একইসঙ্গে অন্য বাংলা ছবি মুক্তি পেলেও দেব সর্বদা দুটি ছবিই দেখার জন্য বার্তা দেন। তাঁর ‘ব্যোমকেশ ছবি’র প্রচারের সময়ও দেবের মুখে শোনা গিয়েছে ‘চিনি ২’- ছবির কথাও। একাধিকবার তাঁর মুখে শোনা গিয়েছে, যে কোনও বাংলা ছবি দেখলে লাভ আমাদেরই।

Back to top button