কাঞ্চন নয়, প্রিয় মানুষ হিসাবে রাখঢাক না রেখেই কার নাম নিলেন শ্রীময়ী চট্টরাজ?

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজের (Shreemoye Chattaraj) সম্পর্ক টলিপাড়া এখন ওপেন সিক্রেট। ইদানিং, শোভন-বৈশাখীর সম্পর্কের মত তাঁদের সম্পর্ক নিয়েও চর্চার কেন্দ্রে থাকেন তাঁরা। দুজনের দাবি তাঁরা কেবলই একে অন্যের ভালো বন্ধু। যদিও তাঁদের ছবি বা ভিডিয়ো মোটেই সেই কথা বলে না। পার্টি থেকে পুজো সবেতেই তাঁদের একসঙ্গে দেখা যায় এই সেলিব্রিটি কাপলকে।

দুর্গাপুজো হোক বা কালীপুজো বা জগদ্ধাত্রী পুজো, সর্বত্র তাঁদের একত্রে দেখা যায় রাসলীলায় মেতে থাকতে। কাজের হাজারো ব্যস্ততার ফাঁকে, তাঁরা দুজন এভাবেই সময় কাটান। মাঝেসাঝে রংমিলন্তি করে পোশাক পরতে দেখা যায় তাঁদের। ইতিপূর্বে, আমরা শোভন বৈশাখীর ক্ষেত্রেও দেখেছিলাম রঙ মিলিয়ে পোশাক পরেন তাঁরা।

তবে এবার শ্রীময়ীর গলায় অন্য সুর। প্রথম সারির এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয় অভিনেত্রীর স্বপ্নের পুরুষ ও মনের মানুষ কে? কিন্তু সেই প্রশ্নের উত্তর শুনে অবাক দর্শকরা। কাঞ্চন নয়, শ্রীময়ীর প্রিয় পুরুষ নাকি সৌরভ গাঙ্গুলী। আর শ্রীময়ীর কাছের মানুষ নাকি অভিনেত্রীর মা ও ঠাকুমা।

তবে ‘কাঞ্চন দা’ প্রসঙ্গে তিনি বলেন,’খুব সহজ সরল মনের মানুষ তিনি। ভাল বন্ধু হওয়ার জন্য সব গুণাবলী রয়েছে তাঁর। সবাইকে সহজে বিশ্বাস করেন। তাই তাঁকে ঠকতেও হয় বেশি।’ সম্পর্কে শিলমোহর না দিলেও,সবসময়েই একসঙ্গে দেখা যায় কাঞ্চন ও শ্রীময়ীকে। জনসমক্ষে দুজনে পাশাপাশি আসতে কখনোই দ্বিধা বোধ করেন না তিনি। অন্যদিকে,কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির বিচ্ছেদের মামলাও কোর্টের বিচারাধীন। তবে শুধু বিচ্ছেদের মামলা নয়। ছেলের কাস্টার্ডি চেয়েও মামলা করেছেন কাঞ্চন। অভিনেতার অভিযোগ, ছেলের সঙ্গে তাঁকে দেখা করতে দেন না স্ত্রী। এই নিয়েই চলছে মামলা।

আরও পড়ুন: ‘নন্দিনীকে দেখতে সুন্দর, তাই আমি জেলাস’! বিতর্ক উস্কে দিল মিষ্টি দিদি

Sourav

অভিনেতার বাড়ির কোনও অনুষ্ঠানেই দেখা যায় না পিঙ্কি ও তাঁর পুত্রকে। তবে সব জায়গায় একজনের উপস্থিতি অটল। যদিও সর্বসমক্ষে কাঞ্চনকে নিজের জীবনের অন্যতম পথপ্রদর্শক হিসেবেই দাবি করে এসেছেন শ্রীময়ী।

Back to top button