Gantchhora: গৌরব এখন অতীত, অবাঙালি ক্রিকেটারের প্রেমে মজে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য! দেখুন ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের এখনকার জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। যাকে দর্শক টিভির পর্দায় দেখতে বেশ পছন্দ করেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা অনেক বেশি। আর অভিনেত্রীর বাস্তব জীবন নিয়েও তার ভক্তরা বেশ আগ্রহে থাকেন।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জামাই রাজা” তে অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে অভিনয় জগতে আসেন শ্রীমা। তারপর থেকে বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। তবে বর্তমানে তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া” তে। সেখানে তিনি অভিনেতা গৌরব চ্যাটার্জি, শোলাঙ্কি রায় , অনিন্দ্য চ্যাটার্জীর সাথে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

অভিনেত্রী বাগবাজার উইমেন্স কলেজে পড়াশোনা করেছেন। অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে তার সম্পর্ক বহুদিন হলো ভেঙে গেছে। এই বছর অভিনেত্রীর জন্মদিনে তিনি ২৫ শে পা দিলেন। সেই জন্মদিন পালনের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই নিয়েই এবার জল্পনা উঠেছে যে তার জীবনে এসেছে নতুন মানুষ। একজন ক্রিকেটারের সাথে প্রেম করছেন তিনি। চেন্নাই সুপার কিংসের খেলোয়ার কণিষ্ক শেঠ। ২০১৮ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংস দলে ছিলেন কনিষ্ক। ড্রেসিং রুম ভাগ করে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়নাদের সঙ্গে। সেইবার ট্রফিও উঠেছিল সিএসকে-র হাতে।

কিন্তু অভিনেত্রী বা ক্রিকেটার কারোর তরফ থেকেই এখনো এই বিষয়ে প্রকাশ্যে কিছু বলা হয়নি। অভিনেত্রী বলেছেন যে তারা দুজন ভালো বন্ধু। শ্রীমার সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের একত্রে ছবি দেখে মনে হচ্ছে যে তাদের দুজনের বন্ধুত্ব বেশ অনেকটাই গভীর। গ্ল্যামার ওয়ার্ল্ড – এর সাথে ক্রিকেট জগতের সম্পর্ক নতুন নয়। এর আগেও বহু অভিনেত্রীর সাথে ক্রিকেটাদের সম্পর্ক হতে দেখা গেছে। এবার তাতেই অভিনেত্রী শ্রীমার নাম জুড়বে কিনা তা দেখার।

Back to top button