Tollywood

আবার গর্বিত বাঙালি! নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত শ্রীলেখা মিত্র

বিশ্বের দরবারে বাংলা সিনেমা ও বাঙালিকে গর্বিত করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যালে সেরা অভিনেত্রীর খেতাব পেলেন তিনি। ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক‍্যালকাটা’ ছবির জন‍্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন এই বাঙালি নায়িকা। অভিনেত্রী নিজেই এই আনন্দ ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

একটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তিনি। সেরা অভিনেত্রী হিসাবে তাঁর নাম ঘোষনা করা হলো।

শ্রীলেখা লিখেছেন তিনি জিতলেন। ওয়ান্স আপন আ টাইম ইন ক‍্যালকাটা ছবির গোটা টিমকে ধন‍্যবাদ জানালেন তিনি। শুভাকাঙ্খী এবং নিন্দুক সকলকেই ধন‍্যবাদ জানিয়েছেন কারণ তাঁদের কাছে তিনি ঋণী। তিনি নিশ্চিত যে তাঁর বাবা মা খুব গর্বিত এই বিশেষ দিনে।

মেয়ে মাইয়াও উচ্ছ্বসিত মায়ের এই বিশেষ প্রাপ্তিতে। হোয়াটসঅ্যাপ স্ট‍্যাটাসে শ্রীলেখার একটি ছবি শেয়ার করে সগর্বে মায়ের জয়ের আনন্দ ভাগ করে নিয়েছে সে। শ্রীলেখা সেই শুভেচ্ছা বার্তা শেয়ার করে স্বর্গীয় বাবাকে দেখিয়েছেন, ‘বাবা দেখছো?’

 

View this post on Instagram

 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

শুধু তাই নয়, ভেনিস চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছে এই সিনেমা। একটা ক্ষোভ রয়েছে নায়িকার। নিজের শহরে সম্মান পায়নি এই সিনেমা। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২ থেকে কোনো আমন্ত্রণ শ্রীলেখা পাননি। তৃণমূল সরকারকে প্রতিহিংসাপরায়ণ বলেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button