Tollywood

‘ব্যস,মায়ের দয়ায় এসে গেল’, শ্রীজাতর সিনেমায় শ্রাবন্তী পুত্র! প্রেমিকা দামিনীকে পাশে নিয়ে খুঁটিয়ে দেখছে ক্যামেরার কাজপত্র,হবে বড় ডিরেক্টর

প্রথম পরিচালনা করছেন লেখক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। প্রথম সিনেমাতেই সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, পরান বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা রয়েছেন। মানবজমিন সিনেমায় রয়েছেন শ্রীজাতর স্ত্রী দূর্বা বন্দ্যোপাধ্যায় নিজেও। এবার এলো আরো বড় চমক।

জানা গিয়েছে শ্রীজাত সিনেমার মধ্যে দিয়েই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যুর। অভিমন্যু ওরফে ঝিনুক এখন ক্যামেরার কাজ শিখছে। প্রেমিকা দামিনী ঘোষকে পাশে নিয়ে খুঁটিয়ে দেখছে ক্যামেরার কাজ। পরিচালক রাজদীপ ঘোষ কিভাবে দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন অভিনেতাদের, সেইসব খেয়াল করছে ঝিনুক।

তার এক ঝলক শেয়ার করলেন প্রযোজক রানা সরকার। এক বিশেষ সংবাদ মাধ্যমের সঙ্গে এই ছবিটি শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত পরিদর্শকের ভূমিকায় রয়েছে ঝিনুক।

কলাকুশলীদের সঙ্গেও ছবি তুলেছে ঝিনুক এবং তার প্রেমিকা দামিনী। ঝিনুকের মা অর্থাৎ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বারবার জানিয়েছেন যে ঝিনুক ক্যামেরার পিছনে থাকতে বেশী ভালোবাসে। অন্যদিকে দীর্ঘসময় ধরে শয্যাশায়ী থাকার পর এই সিনেমার মধ্য দিয়েই আবার কাজে ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button