Tollywood

ছেলের জন্মের সময় Prega News ছিল কই? টাকার জন্য Prega News-এর বিজ্ঞাপনে ভয়ানক মিথ্যা কথা বলে গেলেন শ্রাবন্তী চ্যাটার্জী!

তাকে সবাই টলি কুইন বলেই চেনেন। তিনি হলেন সুন্দরী মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। যদি অভিনয় এর থেকে তিনি শিরোনামে থাকে নিজের ব্যক্তিগত জীবনের বিতর্কিত অধ্যায়ের জন্য।কখনো ছেলের সঙ্গে জড়িয়ে অশা’লীন ভঙ্গিতে ছবি দেওয়ার জন্য আবার কখনো নিজের বয়ফ্রেন্ড অথবা প্রাক্তন স্বামীর সঙ্গে বিতর্কের জন্য।

বিধানসভা নির্বাচনের আগে যোগ দিয়েছিলেন বিজেপিতে। তবে বিধানসভা নির্বাচনের পর মোহভঙ্গ হয়ে যাওয়ায় তাকে এখন দেখা যাচ্ছে তৃণমূলের হয়ে বিভিন্ন প্রচারে। সম্প্রতি তার বাড়িতে কালীপূজায় উপস্থিত ছিলেন মদন মিত্র।

তবে আজ সকালে একটা বিজ্ঞাপন প্রচারের জন্য তুমুল ট্রোলের মুখে পড়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর প্রোফাইলে গেলেই দেখা যাবে তিনি পেইড পার্টনারশিপ করেছেন প্রেগনেন্সি ডিটেকশন কিট প্রেগা নিউজ এর সঙ্গে। সেখানেই তিনি বিজ্ঞাপনে বলছেন যে ঝিনুকের জন্মের সময় তিনি প্রেগানিউজ ব্যবহার করেছিলেন।

আর এখানেই উঠছে প্রশ্ন কারণ ঝিনুক এখন 18 বছরের হয়ে গেছে। অন্যদিকে প্রেগা নিউজ এর বয়স সবে বারো। দুই হাজার কুড়ি সালে তারা তাদের 10 বছরের সেলিব্রেশন করেছে।তাহলে কি করে ঝিনুক এর জন্মের আগে শ্রাবন্তী প্রেগা নিউজ ইউজ করতে পারেন সেই নিয়ে উঠছে প্রশ্ন। একজন নেটিজেন তো কমেন্ট করে দিলেন যে ঝিনুকের বয়স তো একযুগের বেশি হয়ে গেছে তাহলে আপনি প্রেগা নিউজ ইউজ করলেন কী করে?

তাই বোঝাই যাচ্ছে যে শ্রাবন্তী যে তথ্যটি দিয়েছেন সেটি সম্পূর্ণ ভুল। এইভাবে নেটিজেনদের বিভ্রান্ত করা কখনোই কাম্য না। কেবলমাত্র বিজ্ঞাপনী প্রচারের জন্য মিথ্যা কথা বলবেন একজন সেলিব্রিটি এটা মানা যায় না।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button