চেষ্টা করেও এই গোপন জিনিসটি ঢাকতে পারলেন না শ্রাবন্তী! জন্মদিনের কেক ছেড়ে সবার নজর ‘ওইটায়’

৩৫টি বসন্ত দেখে ফেলেছেন তিনি। গতকাল ৩৬ বছরে পা দিলেন। তবু তার গ্ল্যামার আজও যেন ঝরে ঝরে পড়ছে। তার অভিনয় এবং রূপে মুগ্ধ হাজার হাজার মানুষ। পুরুষদের মনে বিশেষ করে ঝড় তুলেছেন এই নায়িকা। তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বলিউডের বিতর্ক কুইন যেমন রাখি সাওয়ান্ত তেমন টলিউডের বিতর্ক কুইন শ্রাবন্তী ছাড়া আর কে হতে পারেন?

গসিপে ভরা শ্রাবন্তীর জীবন

টলিউডে বহু বছর ধরে তার আধিপত্য। শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন শ্রাবন্তী। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দেব জিৎ এমন কোনও সুপারস্টার নেই যার সঙ্গে তিনি অভিনয় করেননি এ যাবৎ। তবে বর্তমানে তার অভিনয়ের থেকেও বেশি আলোচনায় তার ব্যক্তিগত জীবন। একাধিক প্রেম তারপর বিয়ে এবং অবশেষে বিচ্ছেদ। বহু ছোট বয়সে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীবকে। রয়েছে তাদের একটি সন্তান যার নাম ঝিনুক। তারপর আরো দুটি বিয়ে হয়েছে এই নায়িকার। তারপর আবার এসেছে সেই সম্পর্ক গুলোর বিচ্ছেদের খবর। তবে বর্তমানে শ্রাবন্তী দাবী করছেন যে তিনি সিঙ্গেল।

যদিও এবার বিশেষ কারণে জন্মদিনের সমস্ত দৃষ্টি আকর্ষণ করলেন এই নায়িকা। গতকাল ছিল নায়িকার জন্মদিন। বহু মানুষ ভালবাসার বন্যায় ভাসিয়ে দিয়েছে নায়িকাকে। তারা পাঠিয়েছে অজস্র শুভেচ্ছা বার্তা এবং ভালো কাজ করে যাওয়ার বার্তা। তবে এই দিনেই আলোচনার মাঝে এক বিশেষ কারণে সবার নজর কেড়ে নিলেন টলি সুন্দরী শ্রাবন্তী।

কীভাবে করলেন সেলিব্রেট

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে নায়িকাকে কেক কাটতে। প্রচুর মানুষের যারা পরিবেষ্টিত হয়ে তিনি কেক কাটছেন এবং আস্তে আস্তে সবাইকে সেই কেকের টুকরো খাইয়ে দিচ্ছেন নিজের হাতে। কেউ কেউ আবার ভালোবেসে তাঁকেও কেক খাইয়ে দিচ্ছে। সেটি একটি চকলেট কেক।

কেন আলোচনা হচ্ছে

নায়িকার জন্মদিনের এই কেক কাটার ভিডিও দেখতে কেউ ইচ্ছুক নয় সেটা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাবে। কারণ সকলের নজর আটকে গেছে একটি অন্য জিনিসে। অবশ্যই ঢাকতে চেয়েও ঢাকতে পারলেন না অভিনেত্রী। নায়িকার পোশাক দারুন লাগছে। একটি গোল্ডেন সিমার দেওয়া স্লিট গাউন পরেছিলেন শ্রাবন্তী। আর তাতেই একের পর এক কমেন্ট। বাকিটা ভিডিওতেই দেখে নিন।

Back to top button