Connect with us

Tollywood

সিঁথিতে চওড়া সিঁদুর নিয়ে ছবি পোস্ট শ্রাবন্তীর, তবে কী অভিরূপের সঙ্গে চতুর্থ বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী?

Published

on

শ্রাবন্তী ও বিতর্ক, এই দুজনকে যেন আলাদা করাই যায় না। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয়, বিয়ে, সম্পর্ক সব ক্ষেত্রেই সবথেকে বেশি চর্চিত হন এই অভিনেত্রী। তৃতীয় বিয়েটাও ভেঙেছে তাঁর। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রায় দোরগোড়ায়।

তবে বিবাহবিচ্ছেদের আগেই শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে বিতর্ক শুরু হয়। শোনা যায়, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তাদের একসঙ্গে পার্টি করতে এমনকি আংটি দিয়ে প্রপোজ করতেও দেখা যায়। কিন্তু ইদানিং আর সেভাবে সেই সম্পর্ক নিয়ে কিছু শোনা যায়নি।

এরই মধ্যে নতুন করে বিতর্ক তৈরি করল শ্রাবন্তীর নতুন রিল ভিডিও। এই রিল ভিডিওতে শ্রাবন্তীর দেখা মিলল কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে। হালকা মেকআপ ও খোলা চুলে লাস্যময়ী দেখাচ্ছিল অভিনেত্রীকে। তবে সবথেকে বেশি নজর কেড়েছে শ্রাবন্তীর সিঁথির সিঁদুর। এই নিয়েই একাধিক প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কেউ তাঁকে জিজ্ঞাসা করেছেন, “তিনবার বিয়ে ভেঙেও সিঁদুর কেন পরে”? আবার কেউ জিজ্ঞাসা করেছেন, “কবে চতুর্থ বিয়েটা করছেন”? কারোর আবার মন্তব্য, “আবার কার ঘাড়ে চাপলেন”? এমন নানান কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে শ্রাবন্তীর কমেন্ট বক্স। তবে তিনি যে এসবে বিশেষ আমল দেন না, তা বলাই বাহুল্য।

কিছুদিন আগেই ওম সাহানি ও শ্রাবন্তীর বরবউ বেশে একটি ছবি ব্যাপক ভাইরাল হয়। সকলেই ভেবেছিলেন শ্রাবন্তী হয়ত এবার চতুর্থ বিয়ে করে নিলেন। তবে না, আগামী ছবির ঝলক ছিল এটি।

শোনা যাচ্ছে, ‘ভয় পেয়ো না’ নামের একটি হরর থ্রিলার ছবিতে একসঙ্গে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। অনন্যার চরিত্রে অভিনিওয় করবেন শ্রাবন্তী ও ডঃ আকাশের চরিত্রে দেখা যাবে ওমকে। গল্প অনুযায়ী, তাদের দুজনের বিয়ে হলেও অনন্যা ও তাঁর শাশুড়ির মধ্যে সম্পর্ক মোটেই ভালো নয়। এই কারণে ভয় দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে তাড়ানোর চেষ্টা চলে। এই নিয়েই ঘনায় রহস্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending