২০২৩-এর ডিসেম্বর যেন টলিউডের ওয়েডিং সিজন! সেরা ব্রাইডাল লুক কোন সেলিব্রিটির?

এই শীতে টলিপাড়া জুড়ে ছিল বিয়ের মরশুম (Tollywood Wedding)। কোনোটা খানিক রাখঢাক রেখে হলে, কোনোটা হয়েছে একেবারে খুল্লামখুল্লা। বড়পর্দা হোক ছোটপর্দা, একের পর এক যুগল বিয়ের পিঁড়িতে বসছেন। ডিসেম্বরের শহরে সেরেছেন শুভ পরিণয়। যে তালিকায় প্রথম ছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

Sriparna Roy
শ্রীপর্ণা রায় (Sriparna Roy):
সিরিয়ালের সেটেই আইবুড়ো ভাত পর্ব সেরেছিলেন তিনি। পাত্র চন্দননগরের বাসিন্দা শুভদীপ ভট্টাচার্য। পেশায় একজন চিকিৎসক তিনি। পরিবারের পছন্দ করা পাত্রের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রীপর্ণা। বিয়েতে ভরসা করেছিলেন সাবেকি বাঙালি সাজেই। লাল বেনারসিতে শ্রীপর্ণাকে দেখে তাই আদর করতেও ছাড়েননি হবু বর। আর ছিল হাত ভর্তি মেহেন্দি, গা ভর্তি গয়না আর লাল টিপ। বিয়ের মণ্ডপেই কপালে আলতো চুম্বন এঁকে দিয়েছিলেন তিনি।

Sudipta Banerjee
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee):
চলতি বছরেই তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে গাটঁছড়া বেঁধেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তিন বছর চুটিয়ে প্রেম তারপর চার হাতের এক হওয়ার সিদ্ধান্ত। আর নিয়ে চিরাচরিত বাঙালি সাজেই সেজে উঠেছিলেন অভিনেত্রী। টুকটুকে লাল শাড়ি ও গা ভর্তি সোনার গয়নায় লক্ষ্মী প্রতিমার মত রূপ ধারণ করেছিলেন অভিনেত্রী।

Sandipta Sen
সন্দীপ্তা সেন (Sandipta Sen):
প্ৰিয় রং সাদা। কিন্তু বিয়েতে সাদা পরতে চাইছিলেন তিনি। তাই বাগনান পর্বেই সেরেছিলেন সাদায় সেজে ওঠার শখ। বিয়েতে লালেও ভরসা ছিল না। বিয়েতে চিরাচরিত লাল পরার ছক ভেঙে ফুশিয়া বেনারসি, গোলাপি ওড়না, মাথায় টিকলি, কানে কানবালা, গলায় সাবেকি নকশার সোনার হার, হাতে শাঁখাপলার সঙ্গে সোনার বাউটি, বালা, চু়ড়ি, কপালে চন্দনের হালকা সাজেই সেজে উঠেছিলেন সন্দীপ্তা।

Rusha Chatterjee
রুশা চ্যাটার্জি (Rusha Chatterjee):
মাত্র ১৩ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু। সে সবকিছুকে বিদায় জানিয়ে বরের সঙ্গে সুদূর আমেরিকার সিয়াটেলে সেটেল করেছেন অভিনেত্রী। রুশার স্বামী অনুরণন রায়চৌধুরী। পেশায় ইঞ্জিনিয়ার। থাকেন আমেরিকায়। মা-বাবার দেখা পাত্রের সঙ্গেই চার হাত এক করেছেন তিনি। ইনিও বাঙালি সাবেক সাজেই ভরসা রেখেছিলেন। বিয়ের দিন নায়িকার পরনে ছিল লাল কাঞ্জিভরম শাড়ি, সোনার গয়না।

Darshana Banik
দর্শনা বণিক (Darshana Banik):
দর্শনার বিয়ে থেকে অধিবাস কোনো লুক সব লুকই ছিল নজরকাড়া। বিয়ের দিনের শাড়িতে ছিল সোনার জল করা রুপোর জরির কারুকার্য। সিঁদুরে লাল রঙা অপরূপ কারুকার্য করা শাড়িতে ধরা দিয়েছিলেন নব বধু। টিম আপ করেছিলেন মনোক্রম্যাটিক এলবো স্লিভ ব্লাউজের সঙ্গে। সোনার হার, চুড়ি এবং ছোট্ট টিকলিতে সেজেছিলেন এদিন। লাল ভেলটি লুকে ছিল অভিযাত্যের ছোঁয়া।

Back to top button