ফের চর্চায় মিঠাই-দিদিয়া! সৌমীতৃষা নাকি কৌশাম্বী আপনার চোখে সবথেকে সুন্দরী কে?

বিনোদন প্রিয় বাঙালি দর্শকদের পছন্দের তালিকায় সব সময় কোনও না কোনও ধারাবাহিক থাকেই। কিন্তু কিছু কিছু ধারাবাহিক সারা জীবন মনে রাখার মতো হয়। জি বাংলার (Zee Bangla) মিঠাই ধারাবাহিকটিও ছিল এরকমই একটি। মিঠাইয়ের (Mithai) জনপ্রিয়তা এখনও একই রকম রয়েছে। একথা সবাই স্বীকার করতে বাধ্য।

এই ধারাবাহিকে সৌমীতৃষা কুন্ডুর অভিনয় ছিল অনবদ্য। মিঠাই চরিত্রটিকে যথাযথ ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তিনি। অবশ্য আদৃত রায়, তন্বী লাহা রায়, কৌশাম্বী চক্রবর্তী সহ বাকিদের অভিনয়ও কিন্তু বেশ জনপ্রিয় ছিল দর্শকদের কাছে।

soumitrisha kundoo

কিন্তু এই ধারাবাহিক সেই সময়ে বিশাল চর্চার মধ্যে এসেছিল। সৌমীতৃষার সঙ্গে ধারাবাহিকের আরেক অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সম্পর্ক প্রথমে ভাল থাকলেও পরে সেটি নষ্ট হতে শুরু করে। নেট মাধ্যমে একে অপরকে আনফলোও করেছিলেন তাঁরা।

ধারাবাহিক শেষের পরে অভিনেতা দেবের সঙ্গে একটি সিনেমা করেন সৌমীতৃষা। আর তারপরে আবারও তিনি আনফলোও করেন তন্বী লাহা রায়কে। তাই সম্প্রতি আবারও শুরু হয়েছে সেই একই বিষয়ের চর্চা।নেটিজেনদের মতে অহংকারী হয়ে উঠেছেন মিঠাই খ্যাত সৌমীতৃষা।

bangla serial

আরও পড়ুনঃ বিরাট ধামাকা! বড় লিপ নিচ্ছে অনুরাগের ছোঁয়া! বদলে যাচ্ছে সোনা-রূপা! কারা আসছেন সেই চরিত্রে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চলছে ভক্তদের মধ্যে লড়াই। দুভাগে ভাগ হয়েছেন ভক্তরা। ভাবছেন তো কি বিষয়ে? আসলে বিষয়টি হল কে বেশি সুন্দরী। কারোর মতে মিঠাই সবচাইতে বেশি সুন্দরী তো কেউ আবার বলছেন কৌশাম্বীর নাম।

Back to top button