বিরাট ধামাকা! বড় লিপ নিচ্ছে অনুরাগের ছোঁয়া! বদলে যাচ্ছে সোনা-রূপা! কারা আসছেন সেই চরিত্রে?

বর্তমানে যেভাবে ধারাবাহিক বন্ধ ও শুরুর খেলা চলছে, তাতে কোন ধারাবাহিক কখন শেষ হয়ে যায় তার ঠিক নেই। টিআরপি (trp) দিতে অক্ষম হলেই সঙ্গে-সঙ্গে বন্ধ করা হচ্ছে সেই ধারাবাহিকটি। এমন পরিস্থিতিতে মুখ বদল কিছু নতুন ব্যাপার নয়।

দিনে দিনে কমছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার রেটিং পয়েন্ট। টিআরপি উপরে তোলার জন্য ব্যবহার করা হচ্ছে নতুন নতুন পদ্ধতি। কখনও চমক আসছে ধারাবাহিকের পর্বে, আবার কখনও মোড় ঘোরানো হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকের।

Anurager Chhowa - Watch Episode 299 - Deepa Falls Unconscious on Disney+ Hotstar

আরো পড়ুন: অ’স’হ্য’ক’র লোক! বু’ড়ো বয়সে নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে লাফালাফির শেষ নেই! শিমুলের থেকে গয়না চেয়ে নিল পরাগ! আসছে টানটান পর্ব

মিশকা সেনের তৈরি করা ঝামেলায় নাজেহাল গোটা সেনগুপ্ত পরিবার। সে অতিষ্ট করে তুলেছে, সূর্য, দীপার ও তাদের সন্তানদের জীবন। তার লক্ষ্য একটাই যেন তেন প্রকারেণ সূর্যর সঙ্গে সংসার করা। এটার জন্য এতদিন ধরে সে নানা কাণ্ড কারখানা ঘটিয়ে এসেছে।

বর্তমানে দেখা যাচ্ছে, রূপাকে মারার চেষ্টা করার অপরাধে ১০ বছরের কারাদণ্ডের শাস্তি পাবে মিশকা। কিন্তু জেলে যাওয়ার আগে সে জানায় যে সে আগে থেকেই সেনগুপ্ত পরিবারে তার তৈরি হাতিয়ার রেখে যাচ্ছে। তার এই কথা শুনে অবাক হয় দীপা ও লাবন্য।

Anurager Chhowa - Watch Episode 432 - Deepa's Bold Decision on Disney+ Hotstar

অন্যদিকে শোনা যাচ্ছে, আগামী সপ্তাহ কিংবা তার পরের সপ্তাহের মধ্যে ১০ বছরের লিপ নিতে চলেছে ধারাবাহিকটি। তাই, মুখ বদল হতে চলেছে সোনা ও রূপার। সোনা ও রূপা চরিত্রে দেখা যাবে ১৬ থেকে ১৮ বছর বয়সের কোনও অভিনেত্রীদের।

Back to top button