দুজনেই দেবের নায়িকা! একজন অহংকারী! অন্যজন বাস্তববাদী! সৌমীতৃষা নাকি শ্বেতা বাংলা টেলিভিশনের কোন অভিনেত্রী আপনার পছন্দের?

বলিউডে যেমন আছেন সলমান খান (Salman Khan), তেমনই টলিউডে আছেন দেব অর্থাৎ দীপক অধিকারী। এই কথা বলার কারণ, ঠিক সলমান খানের হাত ধরে যেমন একাধিক অভিনেত্রী বলিউডে কাজ করার সুযোগ পেয়েছে, তেমনই দেবের (Dev) হাত ধরেও একাধিক ধারাবাহিকের অভিনেত্রীরা টলিউডের রূপোলী পর্দায় অভিনয় করার সুযোগ পাচ্ছেন।

দেব ও মিঠুনের (Mithun) ‘প্রজাপতির’ (Prajapati) মাধ্যমে রূপোলী পর্দার নায়িকা হয়েছিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। এছাড়াও দেবের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রধানে’ (Pradhan) অভিনয়ের মাধ্যমে রূপোলী পর্দায় নিজের ডেবিউ করেন ‘মিঠাই’-খ্যাত সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)

soumitrisha kundoo

শ্বেতা ভট্টাচার্য হলেন একজন দক্ষ অভিনেত্রী। তাঁর অভিনয় শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালবাসা ডট কম-এর হাত ধরে। সেখানে তিনি ‘মিঠি’ চরিত্রে অভিনয় করেছিলেন। তারপরে তিনি অনেক ধারাবাহিকেই অভিনয় করেছেন। কিন্তু ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি ছিল তাঁর জীবনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক। এই ধারবাহিকের পরেই দেব তাঁকে নিজের ছবিতে অভিনয় করার সুযোগ দেন। বর্তমানে শ্বেতা ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন।

bangla cinema

অন্যদিকে, সৌমীতৃষা কুণ্ডু অভিনীত প্রথম ধারাবাহিক ছিল ‘কনে বউ’। এই ধারাবাহিকে তাঁর অভিনয় ছিল প্রশংসাযোগ্য। কিন্তু সৌমীতৃষাকে মানুষ পছন্দ করতে থাকে ‘মিঠাই’ ধারাবাহিকের পর থেকে। মিঠাই ছিল জি বাংলার একটি বিখ্যাত ধারাবাহিক। এই ধারাবাহিকে মিঠাই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। তারপরে দেবের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রধানে’ অভিনয় করার সুযোগ পান তিনি। এই সিনেমায় তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

আরও পড়ুন: জলসায় অঘটন! মাত্র তিন মাসেই শেষ হচ্ছে ‘তুমি আশেপাশে থাকলে!’ দুঃখিত দর্শকরা! কবে শেষ সম্প্রচার?

দেবের সিনেমায় অভিনয় করা এই দুই অভিনেত্রীর’ই ভক্ত সংখ্যা অনেক। যমুনা ও মিঠাই নামেও আজও পরিচিত এই দুই অভিনেত্রী। মাঝে মধ্যে তাঁদের ভক্তদের মধ্যে চলে জনপ্রিয়তার খেলা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই দেখা যায় তাঁদের ভক্তদের লড়াই। দেবের কোন নায়িকার অভিনয় বেশি পছন্দ সেই নিয়েই নিজেদের মধ্যে বারংবার বিতর্কে জড়িয়েছেন তাঁদের অনুরাগীরা।

Back to top button