জলসায় অঘটন! মাত্র তিন মাসেই শেষ হচ্ছে ‘তুমি আশেপাশে থাকলে!’ দুঃখিত দর্শকরা! কবে শেষ সম্প্রচার?

বর্তমানে বাংলা ধারাবাহিকের আনাগোনা লেগেই চলেছে টেলিভিশন চ্যানেল গুলোতে। নতুন ধারাবাহিকের গুঁতোয় বদলে যাচ্ছে পুরনো ধারাবাহিকের স্লট। কিংবা অবলীলায় বন্ধ করা হচ্ছে সেই ধারাবাহিকটি। টিআরপি (Trp) তালিকায় নম্বরের বিচারে পিছিয়ে পরলে বন্ধ হচ্ছে সম্প্রচার। এই রকম অনেক নজিরই রয়েছে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ক্ষেত্রে।

মেয়েবেলা, পঞ্চমীর ক্ষেত্রেও এমনটাই হয়েছিল। সম্প্রতি জলসার পর্দায় শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। লাভ বিয়ে আজকাল, তোমাদের রাণী, জল থই থই ভালোবাসা ইত্যাদি। সেই তালিকার অন্তরভুক্ত ছিল তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটিও। এক মজার ভুতের গল্প নিয়ে পর্দায় হাজির হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছে বিখ্যাত অভিনেতা রোহন ভট্টাচার্য ও অভিনেত্রী অঙ্গনা রায়।

আরো পড়ুন: জলসায় দুঃসংবাদ! প্রোমো প্রকাশ্যে আসার পরেও বন্ধ হয়ে গেল জলসার আসন্ন ধারাবাহিক বঁধুয়া! কিন্তু কেন?

প্রায় দেড় বছর পর বাংলা মেগা সিরিয়ালে ফিরছেন অভিনেতা রোহন ভট্টচার্য। এসভিএফ প্রডাকশন হাউস থেকে নিয়ে আসা হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে রোহনের সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্গনা। ওটিটি জগতের খুব পরিচিত মুখ অঙ্গনা। ইন্দুবালা ভাতের হোটেল, পাপ ইত্যাদি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

মজার ভুতের কাহিনী নিয়ে পর্দায় হাজির হয়েছিল এই ধারাবাহিকটি। স্টার জলসার পর্দায় এর আগেও মজার ভুতের কাহিনী নিয়ে হাজির হয়েছিল চুনিপান্না ধারাবাহিকটি। মারা যাওয়ার পরেও নিজের প্রেমিকের থেকে দূরে যেতে চাইছে না নায়িকা। এই ধরনের কাহিনী নিয়েই তৈরি তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটি।

Tumi Ashe Pashe Thakle

কিন্তু শোনা যাচ্ছে, মাত্র তিন মাসেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিকটি। টিআরপির অভাবেই নাকি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকটি। এই ব্যাপারে অভিনেত্রী অঙ্গনা রায়ের সঙ্গে কথা হলে তিনি জানান, যে এই মুহূর্তেই বন্ধ হচ্ছে না ধারাবাহিকটি। তারা আসতে আসতে নিজেদের মেলে ধরার চেষ্টা করছে। তবে স্লট পরিবর্তন হতে পারে এই ধারাবাহিকটির।

Back to top button