‘শুধুই কী দেব? আমাদের‌ও তো বিনোদন দরকার!’ কী বিনোদন প্রয়োজন সৌমীতৃষার?

সদ্য মুক্তি পেয়েছে ছোটপর্দার সকলের প্রিয় ‘মিঠাই’ (Mithai) ওরফে সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) সিনেমা ‘প্রধান’ (Pradhan)। সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করে বড় পর্দায় অভিষেক হয়েছে নায়িকার। আর প্রথম ছবি সুপার হিট। অভিনেতা দেবের ভক্তরা তো অবশ্যই, মিঠাইয়ের ফ্যানেরাও এই সিনেমা দেখতে ভিড় জমিয়েছিলেন প্রেক্ষাগৃহগুলিতে।

সিনেমায় সৌমীতৃষার নাম রুমি। গল্প অনুযায়ী, আইপিএস অফিসার দীপক প্রধানের স্ত্রী রুমি। ‘মিঠাই’-র থেকে এক্কেবারে আলাদা ধরণের চরিত্র রুমি। মিঠাই ছিল ছটফটে, দুরন্ত। রুমি ঠিক ততটাই শান্ত। রুমির ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন নায়িকা। তবে সিনেমায় খুব একটা সিন দেওয়া হয়নি তাঁকে। তাই জন্য মন খারাপ সৌমীতৃষার অনুরাগীদের।

এক ইন্টারভিউতে সৌমীতৃষা তাঁর অনুরাগীদের বলেন,”দর্শকদের ছবির গল্পটা বুঝতে হবে। এটা কোনো লাভ স্টোরি নয়। ছবিতে আমাদের সমাজের একটি সমস্যা তুলে ধরা হয়েছে। যেখানে পঞ্চায়েতের ব্যালট চুরি হচ্ছে, মারপিট হচ্ছে, সেখানে নায়িকা হিসেবে আমার ভূমিকা কী?”

এ প্রসঙ্গে নায়িকার আরও সংযোজন,”আমি আমার প্রথম ছবি নিয়ে সন্তুষ্ট। যিনি এডিট করেছেন, তিনি যথেষ্ট ভাল কাজ করেছেন। আমার অভিনয় দর্শকদের ভাল লেগেছে। আমাকে আরও মানুষ চিনছেন। জানার ব্যাপ্তি বেড়ে চলেছে, বড় বড় অভিনেতাদের সঙ্গে কাজ করছি, ব্যস! ওইটুকুই যথেষ্ট।”

তবে দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়া সরগরম ছিল সৌমীতৃষা আর তন্বী লাহা রায়ের ‘আনফলো’ বিতর্ককে কেন্দ্র করে। বড়পর্দায় অভিনয়ের সুযোগ পেয়ে নাকি ছোট পর্দার সহ অভিনেতাদের আনফলো করে দিয়েছেন সৌমীতৃষা। নাম না করে এমনটাই বিস্ফোরক দাবি করেছিলেন সৌমীতৃষার প্রাক্তন সহঅভিনেত্রী তন্বী লাহা রায়। যার ফলে নেটিজেনদের কটাক্ষের স্বীকার হয়েছিলেন নায়িকা। অনেকেই বলেছিলেন, সিনেমায় সুযোগ পেয়ে নাকি দেমাক বেড়ে গিয়েছে নায়িকার।

আরও পড়ুন: মন ভাঙল অর্জুনের! ভালবাসা মানে দীপার কাছে শুধুই ‘জীবনের অপচয়’, দীপার মুখে এই কথা শুনে কষ্ট পেল অর্জুন

যদিও এ নিয়ে নায়িকা বলেন, “আমি এগুলোকে এন্টারটেইমেন্ট হিসেবেই নিই। সোশ্যাল মিডিয়া একটি বিনোদনের মাধ্যম। আমরা তো সবাইকে এন্টারটেইন করি। আমাদেরও তো এন্টারটেইমেন্ট একটি মাধ্যম লাগবে। তাই সোশ্যাল মিডিয়া।” এই মুহূর্তে, নায়িকার ঝুলিতে রয়েছে আরও একটি বাংলা ছবি। দেবের পরবর্তী ছবি ‘খাদান’এ একটি চরিত্রে অভিনয় করবেন সৌমীতৃষা। প্রধানের সাফল্যে বেশ মজায় মজায় দিন কাটছে তাঁর। নতুন বছর কাটিয়েছেন পরিবারের সঙ্গেই। খুব শীঘ্রই নতুন প্রধান সপরিবারে হলে গিয়ে দেখবেন নায়িকা। ‘প্রধান’ তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। এখন নতুন জীবনে বেশ ভালবাসায় আছেন সৌমীতৃষা।

Back to top button