মন ভাঙল অর্জুনের! ভালবাসা মানে দীপার কাছে শুধুই ‘জীবনের অপচয়’, দীপার মুখে এই কথা শুনে কষ্ট পেল অর্জুন

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় স্থান ৬ নম্বরে থাকলেও, বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। প্রথমদিকে মাঝেমধ্যে শীর্ষস্থান হাত ছাড়া হলেও, এবারে এক ধাক্কায় তা নেমে গিয়েছে ৬-এ।

এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। শুরুর পরেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ে দীপার বেঁচে থাকার সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে, তা ছোটপর্দার দর্শকদের দারুণ পছন্দ হয়েছে।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে পরিস্থিতি উথাল-পাথাল। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়ে গেছে সূর্য-দীপার। দিন দিন তিক্ত হচ্ছে সূর্য-দীপার সম্পর্ক। তাঁর মন্ত্রণায়ই এবার দুই সন্তান সোনা-রুপার সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে সূর্যের। আর পরিস্থিতি সরগরম সূর্য দীপার মধ্যে ডিভোর্সের পর কে দুই সন্তানের কাষ্টডি নেবে তাই নিয়ে।

শনিবারের পর্বে গল্পে আসে একটি মেয়ে। সে একজন ভ্লগার। যে কিনা মেয়েদের কাছে ‘ভালোবাসা’র মানে কী তা নিয়ে একটা ভিডিও বানাচ্ছে। আর সে যখন দীপার কাছে ‘ভালবাসা’র মানে জানতে চায় তখন দীপা সাফ জানিয়ে দেয়, তার কাছে ভালোবাস মানে শুধু জীবনের অপচয়। তাই তার জীবনে ভালোবাসার আর কোনো জায়গা নেই। এখন দীপার কাছে তার দুই মেয়েই প্রায়োরিটি। আর এসব কথা অর্জুন দূর থেকে শুনে নেয়।

এরপর দীপা অর্জুনকে জানায়, সে আর অর্জুনের সঙ্গে কাজ করতে পারবে না। তখন অর্জুন তাকে অনেক ভাবে বোঝানোর চেষ্টা করে। কারণ দীপা যদি ঠিক ভাবে রোজগার না করতে পারে, তাহলে সে নিজের মেয়েদের কাষ্টডি পাবে না।

Back to top button