জীবনের প্রথম ছবি প্রধানের পোস্টারও বেরিয়ে গেল তবু আক্ষেপ সৌমিতৃষার! কী হল আবার?

খুব শীঘ্রই টলিউডে পা রাখতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। এই মুহূর্তে তিনি ব্যস্ত সেই ছবির শ্যুটিং নিয়েই। দেবের বিপরীতে, ‘প্রধান’ (Pradhan) ছবির হাত ধরে টলিউডে অভিষেক হতে চলেছে নায়িকার। বরাবরই তাই চর্চার কেন্দ্রে তিনি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জলঘোলা কম হয়নি। ভক্তদের মনে প্রশ্ন, এই মুহূর্তে কার সঙ্গে প্রেম করছেন সৌমিতৃষা ওরফে পর্দার মিঠাই (Mithai)?

বাংলা ধারাবাহিক ‘মিঠাই’-তে মুখ্য ভুমিকায় অভিনয় করে ব্যাপক ক্ষ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। জি বাংলার জনপ্রিয় এই মেগার মাধ্যমেই দর্শকদের মনের মণিকোঠায় স্থান পায় মিঠাই। প্রায় দুবছর একটানা টিআরপি তালিকার শীর্ষে ছিল এই ধারাবাহিক।

mithai, bengali serial, zee bangla, dev, soumitrisha kundoo, মিঠাই, বাংলা সিরিয়াল, জি বাংলা, দেব, সৌমীতৃষা কুণ্ড

কিন্তু ভাল নেই মিঠাইরাণীর শরীর। শুক্রবার ছিল প্রধাণের পোষ্টার লঞ্চ। আর এই অনুষ্ঠানেই ১০২ জ্বর নিয়ে হাজির হলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে জানান, আজকের জন্য অনেক প্ল্যান ছিল তাঁর। কীভাবে চুল বাঁধবেন, কি পোশাক পড়বেন সব ঠিক ছিল তাঁর। কিন্তু শরীর খারাপের জন্য সব পন্ড হয়ে যায় এদিন।

চলতি বছরের অগস্ট থেকেই শুরু হয়েছে প্রধান সিনেমার শ্যুটিং। দেব ছাড়াও, এই ছবিতে থাকবেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও সাবিত্রী চট্টোপাধ্যায়। ছবিটির পরিচালনা করছেন অভিজিৎ সেন ও প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরীর। টলিউডের হিট ‘টনিক’ জুটির সঙ্গে কাজ করেই উচ্ছসিত সৌমিতৃষাও। কিন্তু নেটিজেনদের দাবি, অভিনয় না জেনেই শুধুমাত্র দেবের পা চেটে, এই ছবির অফার পেয়েছেন অভিনেত্রী। যদিও মিঠাইয়ের প্রশংসায় পঞ্চমুখ বর্তমানে দেব থেকে অতনু-অভিজিৎ সকলে।

আরও পড়ুনঃ ৯ বছর পর আপনাদের প্রিয় জুটি আবার ফিরছে স্টার জলসায়! এবার কোন ধারাবাহিক?

দেবের বান্ধবী রুক্মিণীও সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘আমার চোখেই প্রথম পড়ে সৌমিতৃষা।’ তাঁর কথাতেই প্রথমে মিঠাই-রানিকে বাছা হয়েছিল বাঘাযতীন সিনেমার জন্য। পরে ডেট না মেলায় বাঘাযতীন থেকে বাদ পড়েন তিনি। তভে দেবের পরবর্তী সিনেমা প্রধানের জন্য ডাক পান তিনি।

Back to top button