৯ বছর পর আপনাদের প্রিয় জুটি আবার ফিরছে স্টার জলসায়! এবার কোন ধারাবাহিক?

এককালে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ছিল ‘তুমি আসবে বলে’। টিআরপিতে তো ছক্কা হাঁকাতোই, কিন্তু সংবাদের শিরোনামে থাকতেন রাহুল-সন্দীপ্তা-রুমকার রিয়েল লাইফ ত্রিকোণ প্রেম নিয়েও। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছিল যে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bandyopadhyay) ও সন্দীপ্তা সেন (Sandipta Sen) সম্পর্কে জড়িয়েছেন। একাধিক পার্টি ও অনুষ্ঠানে এক সঙ্গেই যাতায়াত করতেন তাঁরা। তবে কখনই নিজেদের সম্পর্ক নিয়ে অকপট হননি দুজনের কেউই।

এই মুহূর্তে সন্দীপ্তার খুব একটা আনাগোনা নেই ছোট পর্দায়। তাঁকে শেষ দেখা গিয়েছিল করুণাময়ী রানী রাসমনি: উত্তরপর্ব-এ মা সারদার ভূমিকায়। দুর্গা, টাপুর টুপুর, আয় খুকু আয়-এর মতো একাধিক হিট সিরিয়ালে রয়েছে তাঁর ঝুলিতে। এই মুহূর্তে তিনি ব্যস্ত সিনেমা-সিরিজে নিয়েই। কিন্তু সম্প্রতি ফের কানাঘুষোয় গিয়েছে ফের ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে।

নয় বছর পর ফের স্টার জলসার পর্দায় ফিরতে চলেছে জনপ্রিয় জুটি রাহুল-নন্দিনী। আজ থেকে প্রায় ন’বছর আগে জলসায় শুরু হয়েছিল ধারাবাহিক ‘তুমি আসবে বলে’। যে ধারাবাহিকের মুখ্য ভুমিকায় ছিলেন রাহুল ও নন্দিনী। রাহুলের ভুমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা রাহুল ব্যানার্জী। এবং নন্দিনীর ভুমিকায় অভিনয় করেছিলেন সন্দীপ্তা সেন। ৩০শে জুন ২০১৪ থেকে শুরু হয়েছিল ধারাবাহিকের সম্প্রচার। শেষ হয় ২৩শে নভেম্বর ২০১৬ সালে।

রাহুল-নন্দিনী ছাড়াও দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন আরও দুই অভিনেত্রী। রাহুল-নন্দিনীর মেয়ে ঝুমঝুমি ও ধারাবাহিকের ভিলেন রুপাঞ্জনা দেব রায়। আর তাই এই ধারাবাহিকের দর্শকদের জন্য সুখবর। ‘তুমি আসবে বলে’ সিরিয়ালটি আবারও প্রথম থেকে হয়েছে স্টার জলসার পর্দায়। ইতিমধ্যেই, ১০ই নভেম্বর থেকে সম্প্রচার শুরু হয়েছে ধারাবাহিকটির। সোম থেকে রবি প্রতিদিন দুপুর ১২টার সময় পুনঃসম্প্রচার হবে এই ধারাবাহিকটি।

Bengali serial

আরও পড়ুনঃ ‘হিন্দি সিনেমার প্লট থেকে একেবারে কপি পেস্ট’! শুরু হতেই ট্রোলড ‘তুমি আশেপাশে থাকলে’

ইতিপূর্বে, জি বাংলায় শুরু হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর পুনঃপ্রচার। দুপুর ১২.৩০ থেকে ১.৩০টার স্লটে দেখা মেলে মনোহরা ও মোদক পরিবারের। একদিনেই সম্প্রচারিত হয় দুটি পর্বের। এই পুনঃসম্প্রচারের খবর পেয়ে পর্দার মিঠাই সংবাদমাধ্যমকে জানায়,”খবরটা শুনে ভাল লাগল। মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। আগে যাঁরা দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন।”

Back to top button