Bangla SerialTollywood

Sonamoni Saha: বড় ধাক্কা! রাধিকা-পোখরাজের বিয়ের পরেই হঠাৎ বাদ দিয়ে দেওয়া হলো সোনামণি সাহাকে! কান্নায় ভেঙে পড়লো এক্কা দোক্কা ভক্তরা

শিরোনাম পড়ে চমকে গেছে নিশ্চয়ই? অনেকেরই হয়তো মন ভারাক্রান্ত হয়ে পড়েছে এই খবর দেখে। রাধিকা-পোখরাজ জুটি যে জাদু চালিয়েছে বাঙালি দর্শকদের ওপর তাতে এমনটা হওয়া স্বাভাবিক। তার উপরে এই মুহূর্তে ধারাবাহিকে টানটান উত্তেজনার পর্ব কারণ দুই বাড়ির মতে বিয়ে করেছে রাধিকা এবং পোখরাজ।

রাধিকার চরিত্রে আবার নতুন করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী সোনামণি সাহা। এর আগে মোহর নাম ভূমিকায় অভিনয় করে যে পরিমাণ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি তার থেকেও বেশি হিট এবার রাধিকা। এক্কা দোক্কার চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী একেবারে অন্যরকম একটা গল্প সাজিয়েছেন এই সিরিয়ালের মধ্যে দিয়ে।

Ekka Dokka' to feature Saptarshi Maulik and Sona Moni Saha as arch-rivals - Times of India
কিন্তু এবার এলো সোনামণি সাহাকে নিয়ে একটা বড় আপডেট। গতকাল ছিল লীনা গাঙ্গুলীর জন্মদিন। বিশাল পার্টিতে উপস্থিত ছিলেন ম্যাজিক মোমেন্টস পরিবারের সদস্যরা। কিন্তু সেখান থেকেই এলো একটি খারাপ খবর।

পার্টিতে চিত্রনাট্যকারের নায়িকা উপস্থিত থাকবেন না এমনটা কি হয়? তাই সেখানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। আসলে চিত্রনাট্যকারের জন্মদিন উপলক্ষে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী।

তৃণা সাহা থেকে মানালি দে সবার দেখা মিলেছে ছবিতে। কিন্তু কোথাও নেই সোনামণি সাহা। তাই মন খারাপ তার ফলোয়ারদের। তবে কি নায়িকা পার্টিতে আসেননি নাকি ইচ্ছা করে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হলো এবং এক ঘরে করে দেওয়া হলো অভিনেত্রীকে?

অবশেষে জানা গেল এর আসল কারণ। অভিনেত্রী অনিন্দিতার ওই পোস্টে নিজেই কমেন্ট করেছেন সোনামণি। লেখেন “আমার ছবিটা অ্যাড করে নিও। লাস্টে যাওয়ার ফল”। অর্থাৎ পার্টিতে গেলেও দেরিতে পৌঁছন নায়িকা। তাই আর ছবি তোলা হলো না সবার সঙ্গে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button