Tollywood

Sonali Chakraborty: গুরুতর অসুস্থ অবস্থায় জন্মাষ্টমীর দিন হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় অভিনেত্রী সোনালি চক্রবর্তী, গাঁটছড়ায় তার শুটিং বন্ধ এখন, তার সুস্থতা কামনা করছেন সকলে

কিছুদিন আগেই তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল যে বহুদিন পর ছোট পর্দায় কামব্যাক করলেন অভিনেতার শংকর চক্রবর্তীর স্ত্রী সোনালী চক্রবর্তী। এর আগে তাকে আমরা বহু জনপ্রিয় সিনেমায় দেখেছি যেমন বন্ধন, হারজিত। অনেক অল্প বয়স থেকেই তিনি অভিনয় করেন। মূলত হল নায়িকা চরিত্রেই তাকে আমরা দেখতে পেয়েছি।

তবে এখন একটা খারাপ খবর জানা গেল, গতকাল জন্মাষ্টমীর দিন তাকে গুরুতর অসুস্থ অবস্থায় নার্সিংহোমে ভর্তি করতে হয়েছে। এই খবরটা তিনি নিজেই নিজের ফেসবুক প্রোফাইলে জানিয়েছেন। এখন কেমন রয়েছেন তিনি সেটা যদিও জানা যাচ্ছে না তবে আশা করা যায় তিনি কিছুটা হলেও সুস্থতার দিকে ফিরেছেন।

অনেকেই মনে করছেন যে এই অবস্থায় নিশ্চয়ই তিনি গাঁটছড়ার শুটিং করছেন না। তার বয়স পঞ্চান্ন’র উপর তো হবেই। তাকে দেখতে অনেক অসুস্থ লাগতো এর আগে, অনেক মোটা হয়ে গেছিলেন। তবে গাঁটছড়াতে তাকে দেখে বেশ রোগা লেগেছিল।

সুস্থ হয়ে জলদি ফিরে আসুন বাড়িতে এটাই সকলে চাইছেন। সোনালী চক্রবর্তীর কাজগুলো এখনও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করে তাই এই অভিনেত্রীকে হারাতে কেউই চান না। তিনি আরো ভালো ভালো কাজ করুন এটাই সকলে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button