সিডকে ছেড়ে পরপুরুষের সঙ্গে ঘ’নিষ্ঠ অ্যাঞ্জি! দেখে অবাক রিকি, ভাইরাল ছবি

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে কেটে গেছে দেড় বছর কিন্তু বর্তমানে সিরিয়ালে সুখ আর পাওয়া যাচ্ছে না। যবে থেকে সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়েছে এবং সিড রিকি সেজে এসেছে তবে থেকে সিরিয়ালের টিআরপি কিন্তু কমছে। রিকি দ্য রকস্টার হিসেবে মানুষ সিডকে প্রত্যাখ্যান করছে। এর ফলাফল গত তিন সপ্তাহের টিআরপি।

তবে মিঠাইতে আজকের এপিসোডে একটু রোমান্সের আশা করা যাচ্ছে। প্রিয়াঞ্জলি অর্থাৎ অ্যাঞ্জিকে সবাই নেট পাড়ায় গেঞ্জি বলে ডাকছেন। গেঞ্জি কিছুতেই রিকিকে ফিরতে দেবে না সিড হয়ে, সে ইতিমধ্যেই রিকিকে ভালোবেসে ফেলেছে এবং সব থেকে বড় কথা রিকি যদি সিড হয়ে ফিরে আসে তাহলে তাদের মিউজিক কোম্পানির কী হবে?

অন্যদিকে বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল রোহন ভট্টাচার্যের সিনেমার কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ছবি। আর এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো গেঞ্জির পর পুরুষের সঙ্গে এক বিছানায় থাকার ছবি। সেই ছবি একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং তার পরেই তিনি তা ডিলিট করে দেন এই ছবিগুলি আমরা এই মুহূর্তে সব পাইনি। কিন্তু গেঞ্জিকে পরপুরুষের সঙ্গে বিছানায় দেখে স্তম্ভিত সকলে।রিকিকে কি তাহলে ঠকাচ্ছে প্রিয়াঞ্জলি?
Nosto Purushআরে না না সেরকম কিছু নয়। গেঞ্জি এখন হাত ধুয়ে রিকির পেছনেই পড়ে আছে। প্রিয়াঞ্জলি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখার্জি। তিনি এর আগে অনেক সিনেমা ওয়েব সিরিজ করেছেন। সেরকমই তার একটি সিনেমার নাম নষ্ট পুরুষ সেখানে তার কিছু ঘনি’ষ্ঠ দৃশ্য রয়েছে অভিনেতা ভিকি দেবের সঙ্গে যাকে আমরা জাহানারাতে দেখতে পেতাম।সেখান থেকেই কতগুলো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তবে বর্তমানে সেগুলো ডিলিট করে দেওয়া হয়েছে।
Nosto Purush1প্রফেশনের কারণেই এই দৃশ্যের অবতারণা প্রিয়াঞ্জলি মিঠাইতে এরকমটা করেনি।তাই যারা আশা করেছিলেন যে এই দৃশ্যগুলো দিয়ে মিঠাই ফ্যানদের অপমান করবেন তাদের সে গুড়ে বালি।

Back to top button