Khori: পশ্চিমী পোশাকে উঁকি মারছে নাভি! ক্লিন বোল্ড পুরুষ ভক্তরা! “গাঁটছড়া”র খড়ির হলোটা কী? এত সে’ক্সী হলেন কবে?

স্টার জলসার এই ধারাবাহিক দর্শকদের কতটা প্রিয় সেটা আলাদা করে লেখার প্রয়োজন নেই। কারণ তার জবাব দেয় টিআরপি। আর জনপ্রিয়তা নিরিখে ইতিমধ্যেই বেশ দর্শকদের মনে বাঁকা বাকি ভাবে জায়গা করে দিতে পেরেছে ঋদ্ধি আর খড়ি। দুজনের কেমিস্ট্রি পর্দায় যে ঝড় তুলেছে তার সামাল দেওয়া মুশকিল এমনটাই মনে করছে ভক্তরা।

ঋদ্ধির বউ খড়ির ভূমিকায় এই মুহূর্তে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা শুধুমাত্র ছোটপর্দা নয় পাশাপাশি বড় পর্দা এবং ডিজিটাল পর্দাতেও একইভাবে ঝড় তুলছেন। ‘বাবা বেবি ও’ সিনেমায় তুমুলভাবে ভাবে সাফল্য পাওয়ার পর এই বাঙালি কন্যার ফ্যানবেস একই পরিমানে বেড়ে গেছে সেটা ভাবনাতীত।

পর্দায় নিজের চরিত্রের কারণে হোক কিংবা বাস্তবে বরাবর এই অভিনেত্রীকে দেখা গেছে সাদামাটা সাজে। তিনি একটু ছিমছাম সাজতে বেশি পছন্দ করেন। তবে এইবার নায়িকার যে রূপ দেখা গেল তাতে কুপোকাত তার পুরুষ প্রসংশকরা।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

‘ইচ্ছে নদী’ সিরিয়ালের ‛মেঘলা’ নাভি বের করে এবার একেবারে অন্যরকম রূপে আগুন ধরিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পরনে রয়েছে লং স্কার্ট ও ব্রালেট কাটিং টপ। বাঁহাতে অক্সিডাইসের চুড়ি। ডান হাতে বড় আংটি। একঢাল লম্বা বিনুনিতে বেঁধে নিয়েছেন নিজের পুরুষ ভক্তদের মন। সুস্পষ্ট ট্যাটু তার হটনেস আরো বাড়িয়ে দিয়েছে, তা বলাই যায়।শোলাঙ্কির এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে গেল।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

তার উপর তার মায়াবী কাজল চোখে বাঁধা পড়েনি এমন পুরুষ ভক্ত মেলা কঠিন। প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। কেউ লিখেছে কিউট কেউ লিখেছে হট। আবার কেউ লিখেছে চোখ সরানো দায়।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button