Tollywood

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সেরা বৌমার তালিকা থেকে বাদ সহচরী-বরফি! ‘এ কেমন বিচার?’, ক্ষোভে ফেটে পড়েছে সহচরীর ভক্তরা

প্রত্যেকটি বিনোদন চ্যানেলে একটি করে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। জি বাংলায় হয় যেমন সোনার সংসার অ্যাওয়ার্ড আবার অন্যদিকে স্টার জলসায় হয় সেরা পরিবার অ্যাওয়ার্ড। দুটি অনুষ্ঠান খুব ঝাঁ চকচকে ধামাকাদার মশলামোড়া হয়।2 চ্যানেল এর প্রত্যেকটি অনুষ্ঠানের কলাকুশলীরা এই প্রোগ্রামে অংশগ্রহণ করে।

আগামী রোববার জি বাংলায় দেখা যাবে সোনার সংসার অ্যাওয়ার্ড অন্যদিকে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর জন্য দর্শকদের ভোটিং শুরু হলো আজ থেকে।আজকে সকাল থেকে স্টার জলসার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বিভিন্ন ক্যাটাগরিতে কলাকুশলীদের ভাগ করে দেওয়া হয় এবং জনগণকে নিজের পছন্দমত ভোট দিতে বলা হয় তাদের।

তবে সোশ্যাল মিডিয়ায় এখন খুব প্রকাশ হচ্ছে সেরা বৌমার তালিকা নিয়ে। যেখানে সাইড ক্যারেক্টার হয়েও কমলিনী সেরা বৌমার নমিনেশন পেয়েছে সেখানে আশ্চর্যজনকভাবে আয় তবে সহচরী থেকে না সহচরীর নাম আছে না বরফির নাম রয়েছে। এমনকি সেরা বরের তালিকাতেও টিপুর নাম নেই।

আর এই নিয়েই সোশ্যাল মিডিয়াতে এবার ক্ষোভ প্রকাশ করেছে আয় তবে সহচরীর ভক্তরা। ফ্যান পেজ গুলো থেকে চলছে এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ।তারা সবাই বলছেন যে এত জনকে নমিনেশন দিতে পারল স্টার জলসা এমন কি বীণাপাণি কে পর্যন্ত সেরা বৌমার নমিনেশন দেয়া হলো সেখানে বরফি বা সহচরী কেউ নেই?

এখনো পর্যন্ত নিয়ে চ্যানেলের তরফ থেকে কিছু প্রকাশ করা হয়নি তবে দেখা যাক যে দর্শকদের চাপে এই তালিকা আবার সামনের দিনে বদল হয় কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button