রণজয় অতীত! শোভন‌ও হল প্রাক্তন! এই বিশেষ মানুষকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার! কে সে?

সম্প্রতি এক বন্ধুর বিয়েতে সেজেগুজে পরিপাটি হয়ে হাজির হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। চোখ ভর্তি কাজল হাল্কা লিপস্টিক আর পরনে জমকালো শাড়ি। এই লুকেই ওইদিন ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় বন্ধুর বিয়ের নানা অনুষ্ঠানের ছবি সহ নিজের ছবিও পোস্ট করেছেন সোহিনী।

তবে, সোহিনীর এই বন্ধুর বিয়েতে একা যাননি তিনি। সঙ্গে গিয়েছিলেন তাঁর ‘বিশেষ বন্ধু’ শোভন গঙ্গোপাধ্যায়। বেশ কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে তাঁদের প্রেমের গুঞ্জন। গায়ক,বন্ধু শোভনের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সোহিনী। যদিও এই বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি। তবে, এই বিয়ের অনুষ্ঠানে শোভন যে সোহিনীর সঙ্গে গিয়েছিলেন, তা তিনি নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন।

সোহিনীর এই পোস্টে দেখা গিয়েছে, তাঁর পাশে কালো পাঞ্জাবিতে বেশ সুন্দর একটি লুক নিয়ে ছিলেন শোভনও। আর সেই ছবি দেখেই অনেকে মনে করছেন, শোভন ও সোহিনীর প্রেমের গুঞ্জনে সিলমোহর দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সোহিনীর এই পোস্ট জুড়ে বন্যা বয়ে গিয়েছে কমেন্টের। আর সেটির মধ্যেই সোহিনীর রূপে মুগ্ধ এক ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। সেই ভক্ত লিখেছেন, ‘বউ হয়ে তুমিও আসতে পারো আমার ঘরে।’

ব্যক্তিগত জীবনে মাস কয়েক আগেই ব্রেকআপ হয়েছে অভিনেত্রী সোহিনীর। জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন সোহিনী। কিন্তু কয়েকমাস আগেই এই সম্পর্কে ইতি টেনেছে এই জুটি। এক সময়, জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বেশ মাখোমাখো প্রেম ছিল শোভনের। কিন্তু বহুদিন প্রেম চলার পর, ভেঙে যায় সেই সম্পর্কও।

আরও পড়ুনঃ বিরাট খবর! জলসায় ফিরছে জনপ্রিয় ‘সোনাতিক’ জুটি! জেনে নিন ধারাবাহিকের নাম

এরপর অভিনেত্রী স্বস্তিকা দত্ত সঙ্গে প্রেমে মজেছিলেন এই গায়ক। তবে, এই অভিনেত্রীর সঙ্গেও সম্পর্ক টেকেনি বেশিদিন। যদিও প্রেম নিয়ে বরাবরই খোলামেলা থাকতে পছন্দ করেন শোভন। নিজের কোনও সম্পর্কই লুকিয়ে রাখেননি তিনি। গত বেশ মাসকয়েক ধরেই সোহিনী ও শোভনের প্রেম নিয়ে আলোচনার অন্ত নেই। একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন দুজনে।

Back to top button