বিরাট খবর! জলসায় ফিরছে জনপ্রিয় ‘সোনাতিক’ জুটি! জেনে নিন ধারাবাহিকের নাম

টিআরপি (TRP) কমলেই খেল খতম। একের পর এক ধারাবাহিক আসছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla)। আর এই নতুনের আগমনের কারণে বন্ধ হচ্ছে পুরোনো ধারাবাহিকের ঝাঁপ। তাল মিলিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক।জলসা থেকে জি সর্বত্র এক ছবি।

ইতিমধ্যেই টিআরপি কম থাকার দরুন স্টার জলসা থেকেও বিদায় নিয়েছে একাধিক ধারাবাহিক। তবে খুশির খবর ধারাবাহিক প্রেমীদের জন্য। খুব শীঘ্রই আসতে চলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক। সূত্রের খবর, সিরিয়াল জগতের বহুল পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে এই ধারাবাহিকে।

Sonatik

এবার প্রকাশ্যে ধারাবাহিকের নাম ও নায়ক নায়িকার নামও। কাদের দেখা যাবে নতুন এই ধারাবাহিকে? লুকসেট চলছে জোড়কদমে। শোনা যাচ্ছে, ছোট পর্দার জনপ্রিয় মুখ সোনামণি সাহা। কয়েকমাস আগে শেষ হয়েছে এই ধারাবাহিক। তারপর ফের কবে পর্দায় দেখা যাবে এই নিয়ে চর্চা ছিল তুঙ্গে।

প্রতীক ও সোনামণি জুটিকে দর্শক প্রথমবারের জন্য দেখেছিল শঙ্খ-মোহর হয়ে। তারপর বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। সোনামণি ফেরে ‘এক্কা-দোক্কা’য়। এই ধারাবাহিকে সোনামণির জুটি বাঁধেন সপ্তর্ষি মৌলিকের সঙ্গে। কিন্তু ক্ষেপে ওঠেন প্রতীক ও সোনামণি জুটির ভক্তরা। একপ্রকার বাধ্য ওই পরিচালককে ত্রিকোণ প্রেমের পটভূমি দেখা দেখাতে হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। বস্তুত, ধারাবাহিকের মতই নতুন ধারাবাহিকে প্রতীক ও সোনামণিকে একে অপরের বিপরীতে দেখতে চান ভক্তমহল। তাদের রসায়নে যেন কোনো তৃতীয় ব্যক্তি না আসে। তাই বাধ্য হয়ে বিয়ে দিতে হয় দুজনকে।

pratik sen sonamoni

আরও পড়ুনঃ বিক্রম চ্যাটার্জীর সঙ্গে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল প্রেমিকা সোনিকার! অবশেষে মৃত্যু শোক কাটিয়ে বিয়ের পিঁড়িতে সাহেব ভট্টাচার্য

তবে এবার খবর, স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘ইমলি’। টেলিমহলে জল্পনা এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় জুটি সোনামনি সাহা ও প্রতীক সেনকে। এককালে তাঁদের জুটি এতটাই জনপ্ৰিয় হয়েছিল যে ‘এক্কা-দোক্কা’র তৎকালীন নায়ককে বদলে প্রতীককে আনা হয়।

Back to top button