Tollywood

ভরা বর্ষায় রণজয়ের প্রেমের ডাকে সাড়া দিলেন সোহিনী! জলে জলে মিশে গেল দুটি ভাঙা মন

অবশেষে প্রেমের জয় হল। ভরা বর্ষায় ফুরফুরে মেজাজে আবার কাছাকাছি এলেন সোহিনী সরকার এবং রনজয় বিষ্ণু। আবার কাছাকাছি বলা হলো কারণ মাঝখানে শোনা গিয়েছিল ব্রেকআপ হয়ে গিয়েছে দুজনে। সেই খবরে রীতিমতো তোলপাড় হয়ে গিয়েছিল টলিপাড়ায়। এর কারণটা খুবই সোজা। বরাবর দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে বিভিন্ন মুহূর্ত যাপন এবং উদযাপন করতে। পাশাপাশি দুজনের মধ্যে কারে প্রেমের সম্পর্ক কখনোই লুকিয়ে রাখেননি কেউই।

এপ্রিলে আচমকাই দূরত্ব তৈরি হয়েছিল দুজনের মধ্যে। মার্চ মাসে অভিনেতা রনজয়ের জন্মদিন পালনের পর শুরু হয় বিচ্ছেদ। রীতিমতো শিরোনামে জায়গা করে নিয়েছিলেন এই যুগল। তারপর দুমাস নিস্তব্ধ ছিলেন দুজন। এবার আবার আলোচনায় উঠে এলেন এই দম্পতি।

এক সম্পদ মাধ্যম যোগাযোগ করে অভিনেতার সঙ্গে। প্রশ্ন করা হয় সোহিনী অর্থাৎ তাঁর প্রেমিকা কেমন আছেন? সঙ্গে সঙ্গে অভিনেতা উত্তর দিয়েছেন যে ভালো আছেন। অর্থাৎ প্রেমের চাকা আবার গতিবেগ বাড়িয়েছে। সরাসরি সোহিনীর সঙ্গে আবার প্রেম শুরুর কথা যেমন নাকচ করেননি তেমনই স্পষ্ট কোন উত্তর মেলেনি নায়কের থেকে।

অভিনেতা জানালেন তিনি এই উত্তর দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছেন। অন্যদিকে সোহিনী চুপ করেছিলেন। যোগাযোগ করার চেষ্টা করলেও কোনও উত্তর পাওয়া যায়নি।

এই বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল এপ্রিল মাসে নায়িকার এক সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে। সেখানে নায়িকা লিখেছিলেন বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব। ভুল বলতে ঠিক কোন দিকে? ইঙ্গিত করেছিলেন নায়িকা তা স্পষ্ট হয়নি তখন। যাই হোক এখন আবার নাকি একই টিমের সঙ্গে দুজন মিলে শুটিং করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button