Tollywood Clash: দেব শ্রাবন্তী শুভশ্রী করেছেন চুরি! ধুন্ধুমার কাণ্ড! টলিউডে সবার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় চুরির অভিযোগ আনলেন সুপারস্টার সোহম

তিনি একজন অভিনেতা হওয়ার পাশপাশি এখন একজন রাজনৈতিক ব্যক্তিত্বও। তিনি একজন বিধায়ক। টলিউডের কীর্তিকলাপ ছাড়াও এখন রাজনৈতিক প্যাঁচও তাঁর মাথায়। স্বাভাবিকভাবেই চাপ তো মাথায় বেশিই। পাশপাশি নিজের ক্যারিয়ারেও যে খুব একটা ধীর গতিতে চলছেন এমন নয়।

গত বছরেই বেশ কয়েকটা সিনেমা আসার পর এবছরের শুরুতেই তাঁর আরও একটি সিনেমা আসতে চলছে। তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়া জুড়ে নিজের টলিউডের বন্ধুদের সঙ্গে রীতিমতো একটু গণ্ডগোল পাকিয়ে বসে আছেন।

অবশ্য এতে সম্পূর্ণ দোষ তাঁকেও দেখা যায় না। অদ্ভুতভাবে সবকিছুর মধ্যে একটি বিষয় সাধারণ। সে হল একটি টুকটুকে লাল রঙের ট্রলি ব্যাগ। আর সেটা নিয়েই বেঁধেছে যত জল্পনা। দেব থেকে শুভশ্রী সবাইকে দেখা যাচ্ছে ওই ট্রলি নিয়ে।

আর সোহমের অভিযোগ ওই স্যুটকেসটি তাঁর আর তিনি নাকি হন্যে হয়ে সেই স্যুটকেসটি খুঁজে বেড়াচ্ছেন। এই যেমন দেবের একটি ক্র্যুজ যাত্রার ছবিতে দেখা যাচ্ছে তিনি ওই স্যুটকেসের দিকে খুব ভাবুক হয়ে তাকিয়ে রয়েছেন। ছবিটি দেখামাত্রই সোহম কমেন্ট করেছেন, ‘ভাই তুই প্রজাপতির মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিস আমার লাল সুটকেসটা নিয়ে আর আমি এদিকে সবাইকে বলে যাচ্ছি লাল সুটকেসটা দেখেছেন?’

ওদিকে ওই স্যুটকেস নিয়ে শুভশ্রী চলে গিয়েছেন সোজা প্যারিস। সেখানেও লাল স্যুটকেসটি দেখতে পেয়ে সোহম তেড়ে গিয়েছেন। বলছেন, ‘এই যে মিস ইন্দুবালা, আমার লাল সুটকেসটা কবে ফেরত দিচ্ছো?’

বোঝে না সে বোঝে না – এর নিজের নায়িকা মিমি চক্রবর্তীকে আবার একটু নিজের মতো করেই লিখেছেন, ‘ও রিয়া, আমি জানি কঠিন লাল সুটকেসটা ছাড়া একদিন। বিশ্বাস করো এটা গল্প হলেও সত্যি যে এই লাল সুটকেসটা তোমার এই বাঙালি বাবুর, কিন্তু এটা বোঝেনা কেউ বোঝেনা’। এরকম করে এই তালিকায় পরমব্রত থেকে প্রসেনজিৎ কেউই বাদ যাচ্ছে না।

আসলে রহস্যটা কি? আগামী ১০ ই ফেব্রুয়ারি সোহম অভিনীত ছবি ‘LSD লাল সুটকেস দেখেছেন’ মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় মূল আকর্ষণ হল লাল স্যুটকেস। আর সিনেমার প্রচারের জন্য এই অভিনব পন্থাই বেছে নিয়েছেন টিম। সে কারণেই তারকাদের ছবিতে ফটোশপ করে লাল স্যুটকেস বসিয়ে দেওয়া হচ্ছে, আর তাতে চলছে দিব্যি কমেন্ট।

Back to top button