Tollywood

Soham Chakraborty: মেয়ে বড় হতেই আবার বিয়ে করছেন এই জনপ্রিয় টলিউড অভিনেতা! পাত্রীর তালিকায় কে কে? নামগুলো জানলে চমকে উঠবেন

শিরোনাম পড়েই চমকে উঠেছেন নিশ্চয়? এমনটাই হওয়া স্বাভাবিক। জানেন কোন অভিনেতাকে নিয়ে আজকে একটি বিশেষ তথ্য দেবো আপনাদের?

ইনি হলেন বিশিষ্ট টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। জনপ্রিয় তৃণমূল নেতা এবং বাংলা ইন্ডাস্ট্রির এই মুহূর্তের প্রথম সারির অন্যতম এক অভিনেতা সোহম। একটা দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। দর্শকদের দিয়েছেন বেশ কিছু হিট সিনেমা উপহার।

এবার তিনি আবার বিয়ে করতে চলেছেন। রয়েছে একটা মেয়েও। নাম সিলভিয়া। সম্পর্কের টানাপোড়েন আর ত্রিকোণ প্রেম- এটাই হলো আসল বিষয়। আর নায়ক বিয়ে করতে রাজি হয় সমস্ত ম্যাট্রিমনি সাইট ঘেঁটে পাত্রীর সন্ধান করা শুরু হয়ে গেছে।

ভয় পাবেন না বাস্তবে বিয়ে করছেন না তিনি। পুরোটাই সিনেমার গল্পে দেখানো হবে। বিক্রম অর্থাৎ সোহম চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা যাবে শিশু শিল্পী সিলভিয়াকে। মেয়েকে বড় করে তুলতেই আবার বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে বিক্রম। আর সে রাজি হতেই পাত্রীর খোঁজ শুরু হয়ে গেল।

একজনের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গেল বিক্রমের। ঠিক এর মধ্যেই তার জীবনে এসেছে অন্য এক নারী যার নাম বুলবুলি। আর এই মহিলাকে নিজের মায়ের মতই ভালোবেসে ফেলেছে মিষ্টি। এবার কাকে বেছে নেবে নিজের স্ত্রী হিসেবে সে? এটাই হলো আসল গল্প। সিনেমার নাম দেওয়া হল হার মানা হার। মুক্তি পেতে চলেছে আগামী ১৬ সেপ্টেম্বর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button