Tollywood

Manali-Iman: দুটো সংলাপ বলতেই ৫০ হাজার টাকা! অভিনেত্রী মানালির সাফল্য নিয়ে ঈর্ষান্বিত জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী! রাগের বশে এ কী বলে ফেললেন?

এই মুহূর্তে বাংলা সিরিয়াল বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরে প্রতিটি ড্রয়িং রুমে পৌঁছে গেছে। বলা যায় জায়গা করে নিয়েছে। একের পর এক নতুন নতুন গল্প নিয়ে নতুন নতুন ধারাবাহিক আসছে বাংলা চ্যানেলগুলিতে। কোনটায় পুরনো মুখ ফিরে আসছে আবার কোনটায় নতুন তারকা হিসেবে উঠে আসছে কোন না কোন অভিনেতা বা অভিনেত্রী।

তবে এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী হয়ে উঠেছেন মানালি দে। ছোট পর্দা এবং বড় পর্দা দুই ক্ষেত্রেই নিজের অভিনয় প্রতিভার ছাপ রেখেছেন তিনি। যে কারণে নায়িকার গুণমুগ্ধদের সংখ্যা অসংখ্য।

Manali Dey Height, Weight, Age, Boyfriend, Family, Biography & More »  StarsUnfolded
মানালি নিজের অভিনয় প্রতিভার গুনে দর্শকদের মনে নিজের জন্য জায়গা করে নিতে পারলেও নানার সময় নায়িকা বেশ কিছু বিতর্কে জড়িয়েছেন। সম্প্রতি নায়িকা কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আরো একটি নতুন বিতর্ক। আর এ বিতর্ক উসকে দিয়েছে দিদি নাম্বার ওয়ানের একটি ভিডিও।

দিদি নাম্বার ওয়ানে বিভিন্ন সময় বিভিন্ন তারকারা উপস্থিত হন রচনা ব্যানার্জীর সঙ্গে খেলতে এবং প্রচুর আড্ডা দিতে। তেমনই এক এপিসোডে অতিথি হিসেবে এসেছিলেন অভিনেত্রী মানালি দে এবং গায়িকা ইমন চক্রবর্তী। দুজনে এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে শুধু নয় গোটা বাংলায় বেশ প্রসিদ্ধ।

Manali Manisha Dey,Iman Chakraborty, Anindya Chatterjee and Avipsha Basak  during the 50 days celebration of Bengali film Praktan at HHI in Kolkata on  July 27, 2016 - Photogallery

ওই অনুষ্ঠানে মানালিকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে বসেন গায়িকা ইমন চক্রবর্তী। এই বাঙালি সংগীত শিল্পীর বক্তব্য অনুযায়ী মানালি একটি অনুষ্ঠানে দুটো সংলাপ বলতে ৫০ হাজার টাকা পারিশ্রমিক চেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

এ অনুষ্ঠান প্রসঙ্গে বলতে গেলে নায়িকা পড়ার এক অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ পেয়েছিলেন। সেখানে উপস্থিত হওয়ার জন্যই নাকি তিনি এই কাজ ঘটিয়েছেন। তবে সংগীত শিল্পী ইমন চক্রবর্তী একেবারেই ঈর্ষান্বিত হয়ে কথা বলেননি। বরং তিনি বেশ মজার ছলে গল্পটা বলেছেন সেই কারণে সেই মুহূর্তে গোটা মঞ্চটা হাসিতে ভরে ওঠে।

কিন্তু বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ বিরূপ মন্তব্য করেছে কমেন্ট বক্সে। তাই ভিডিওটা পুরোনো হলেও সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button