Tollywood

যে জামা পরে হোলি খেলে ভূত হয়েছিল সিদ্ধার্থ, সেই জামা পরেই হেলদি হেঁশেলে গান গাইল উচ্ছেবাবু! গোলাপি রঙ এত জলদি উঠে গেল? প্রশ্ন নেটিজেনদের

আজ সকাল থেকে মিঠাই ভক্তরা বেশ খুশি। এমনিতেই গতকাল আমরা দেখেছি তোর্সা বুড়ির মুখে ঝামা ঘষে মিঠাই হেলদি হেঁশেল কম্পিটিশন জিতে নিয়েছে। ফাইনালে সে বানিয়েছে উচ্ছে বাবু মিষ্টি।অন্যদিকে আজকে টিআরপি রেটিং তালিকা বের হলে দেখা গেছে মিঠাই আগের সপ্তাহের থেকে টিআরপি নম্বর বাড়িয়ে ৯.৫ পেয়েছে। আবার ১৫+ টিআরপি রেটিংয়ে মিঠাই এর নম্বর আরো বেড়েছে ৯.৭।

সব মিলিয়ে তাই মিঠাই ভক্তরা এখন খুব খুশি।অন্যদিকে সিডি বয় এবং মিঠাই এর মধ্যে বেশ খুনসুটি এবং রোমান্স দেখা গেছে আজকে। সিদ্ধেশ্বর মোদক গ্রুপের জন্য ভালো খবরও এসেছে আজকে। ওয়েলনেস মাল্টিস্পেশালিটি হসপিটাল মিঠাইয়ের উচ্ছেবাবু সন্দেশ কিনতে চেয়েছে। সিডি বয় মিঠাই কে জড়িয়ে ধরে আই লাভ ইউ বলেছে আবার।

কিন্তু এর মধ্যেই একটা পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মিঠাই ভক্তরাই সেই ছবি নিয়ে হেসে খুন। হোলির দিন সিদ্ধার্থ একটা সাদা জামা পরে হোলি খেলেছিল। পুরো গোলাপি রং লেগেছিল সেই জামায়।

কিন্তু হেলদি হেঁশেল কম্পিটিশনে দেখা যাচ্ছে সিদ্ধার্থ সেই জামাটাই পরে এসেছে। এমনকি সে সবার সামনে এই জামাটা পরেই গিটার বাজিয়ে গান গাইলো।আর এখানেই মিঠাই ভক্তরা মজা করছেন যে ওই গোলাপী রং এমনকি দিয়ে ধোয়া হলো যে এত জলদি উঠে গেল?

তবে আসল ব্যাপারটা বলা যাক। আমাদের টলি ইন্ডাস্ট্রিতে যেরকম আমরা পর পর সিরিয়ালের এপিসোড দেখে থাকি সেই রকম এপিসোড শুট হয় না।কোন সময় দেখা যায় 6 নং এপিসোড এর শুটিং আগে হয়েছে তার পরে শুটিং হচ্ছে 2 নং এপিসোড এর। এক্ষেত্রেও সেটাই হয়েছে বলে মনে হচ্ছে।

ছবি সৌজন্যে ; সিধাই।

হেলদি হেঁশেল এপিসোডের শুটিং আগেই হয়ে গেছিল আর তারপরে শুটিং হয়েছে হোলি এপিসোড এর। আমাদের উচ্ছে বাবু আর জামা চেঞ্জ করেন নি।সিরিয়াল নির্মাতারা ভেবেছিলেন যে এতটা কেউ লক্ষ্য করবে না কিন্তু আমাদের মিঠাই ভক্তরা যে খুব মন দিয়ে মিঠাই দেখে তার প্রমাণ আরো একবার মিলল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button