জন্মদিনে উচ্ছে বাবুর কাছ থেকে বড়সড় ধাক্কা পেল মিঠাই! তছনছ হয়ে গেল মিঠাইয়ের জন্মদিন, আজ মিঠাইতে দেখানো হবে ধুন্ধুমার পর্ব

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই।শুধু জি বাংলা কেন বলতে গেলে সকল দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই।মিঠাই রানীর খুনসুটি হল্লা পার্টির হইচই মোদক পরিবারের ভালোবাসা এবং সব থেকে বড় কথা উচ্ছে বাবুর সঙ্গে রোমান্স এখন সিরিয়ালের গ্রহণযোগ্যতা অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

টিআরপি রেটিংয়ে একটু হলেও পিছিয়ে পড়েছে মিঠাই কিন্তু দর্শকদের মনে তার জন্য ভালোবাসার কোন হেরফের হয়নি। বর্তমানে যারা মিঠাই দেখেন তারা জানেন যে মিঠাইতে চলছে মিঠাই এর জন্মদিন স্পেশাল পর্ব। ইতিমধ্যেই দেখা গেছে যে সিদ্ধার্থ নিজের হাতে পায়েস বানিয়ে মিঠাই কে খাইয়েছে যদিও সে পায়েস বাজে রান্না করেছিল কিন্তু মিঠাই সেটা সযত্নে খেয়েছে।

তারপর দেখা যাবে যে সন্ধ্যাবেলায় হচ্ছে মিঠাইয়ের জন্মদিনের স্পেশাল পার্টি। তবে এর মাঝেই মিঠাই এর জন্য থাকবে একটা খারাপ খবর। মিঠাই লালপরী সেজে উচ্ছেবাবুর সামনে আসবে। সেই দেখে অভিভূত হয়ে যাবে সিদ্ধার্থ।

Mithai1

তাকে মিঠাই প্রশ্ন করবে কী উচ্ছে বাবু এরকমভাবে কী দেখছ? তখন সিড উত্তর দেবে আমার মিঠাই রানীকে।মিঠাই লজ্জা পেয়ে যাবে এবং সিদ্ধার্থকে বলবে যে চলো এবার আমাদের কেউ দেখতে পেয়ে যাবে। তখনই মিঠাইয়ের জন্য খারাপ খবর টা দেবে সিদ্ধার্থ।

সে মিঠাই কে বলবে যে মিঠাই তোমার জন্মদিনে সম্ভবত আমি থাকতে পারবো না। যা শুনে মিঠাই স্তম্ভিত হয়ে যায়। সে কী করবে বুঝতে পারেনা। তবে কি সত্যিই সিদ্ধার্থ মিঠাই এর জন্মদিনে থাকবেনা? জানতে হলে আপনাকে চোখ রাখতে হবে মিঠাই এর পর্দায়।

Back to top button