Tollywood

বৌ হিসাবে মিঠাইকে ছেড়ে দেবে সিড? নতুন ভূমিকায় মিঠাইতে আসছে সিদ্ধার্থ মোদক!

এতদিন পর্দায় তারা ছিলেন স্বামী-স্ত্রী হিসেবে। কিন্তু এবার মিঠাই আর সিদ্ধার্থকে দেখা যাবে অন্য রূপে। এবার শুধু মিঠাইয়ের স্বামী নয়, তার ইংরেজি শিক্ষক হিসেবেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সিড।

এতদিন মিঠাইকে অনেক কারণেই সিদ্ধার্থ বকাবকি করতো। এদিকে, মিঠাই কখনো তা শুনেছে আবার কখনো উপেক্ষা করে গেছে। তবে এবার আর‌ও কড়া হতে চলেছে সে। স্বামী সিদ্ধার্থ এবার হয়ে যাবে মিঠাই রানির শিক্ষক। আর তাও আবার তার ইংরেজির শিক্ষক। ইংরেজি বিষয়ে মিঠাই এর হাতেখড়ি হবে সরস্বতী পুজোর দিন। এর পর থেকে সিদ্ধার্থর কড়া শাসনে মিঠাই হয়তো কোনদিন বলতে থাকবে সরগর ইংরেজি ভাষা। এই বিষয়টি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। তারা অনেকেই চাইছিলাম মিঠাই এবার পড়াশোনা করুক। এবার সেটাই হতে চলেছে।

মিঠাই পড়াশোনা করে তোর্সাকে টেক্কা দিতে, এমনটাই চেয়েছিলো দর্শকরা। পরিস্থিতির চাপে খুব বেশী পড়াশোনা করতে পারেনি মিঠাই। তাই তার দায়িত্ব তুলে নিলো স্বামী সিড। মিঠাইকে নানান ভাবে অপমান করে তোর্সা। এবার ইংরেজি শিখে তার যোগ্য জবাব দেবে সে। মিঠাইয়ের যেসব জায়গায় খামতি আছে সেগুলি নিজেই ঠিক করে দেবে সিড। তাই সরস্বতী পুজো থেকেই সিদ্ধার্থর কাছে ক্লাস নেবে মিঠাই। সিদ্ধার্থ মিঠাইয়ের এই নতুন সম্পর্ক কোন দিকে এগোয় এটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button