Tollywood

শরীর খারাপ শিঞ্জিনীর! সেইজন্য উমা থেকে সরছেন নায়িকা, তার জায়গায় আসছেন শ্রুতি দাস? পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো উমা। বিগত কয়েক সপ্তাহ বাজে ফলাফল করে চলতি সপ্তাহে টিআরপি রেটিংয়ে ফাটিয়ে দিয়েছে এই সিরিয়াল। 8.5 পয়েন্ট নিয়ে একেবারে চতুর্থ স্থানে উঠে এসেছে এই সিরিয়াল।

কিন্তু এবার ফেসবুকে ভাইরাল হচ্ছে একটি খবর।উমার চরিত্রে যিনি অভিনয় করছেন সেই শিঞ্জিনী চক্রবর্তী নাকি অসুস্থ। নবাগতা শিঞ্জিনীর এটাই প্রথম সিরিয়াল। কাজের ধকল শেয়ার নিতে পারছে না বলে সে কিছুদিন বিরতি নিতে চায় এই সিরিয়াল থেকে।এই বিষয়ে এই ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে তিনি কিছুদিনের জন্য বিরতি নিচ্ছে, তার জায়গায় অভিনয় করছে শ্রুতি দাস।

আগামী ৫ই এপ্রিল থেকে শুটিং শুরু করবেন শ্রুতি, এরকমটাই জানা যাচ্ছে। তবে পরবর্তীকালে শিঞ্জিনী আবার এই সিরিয়ালে ফিরবে। এর আগেও ঈশিতা চরিত্রের দুবার মুখ বদল করা হয়েছে। তবে এই খবর ফেসবুকে যেটা করে বেড়াচ্ছে সেটা কি সত্যি?

আজকে পয়লা এপ্রিল তাই এই খবরটা এপ্রিল ফুল এর জন্যে বানানো হয়নি তো? সেটা জানা যাচ্ছে না তবে যতদূর জানা যাচ্ছে খবরটি সত্যি নয়। তার কারণ জানিয়েছেন শ্রুতি নিজে।

ফেসবুকে একটি পেজের পক্ষ থেকে তাকে ট্যাগ করে জিজ্ঞাসা করা হয়েছিল যে খবরটা কি সত্যি দিদি তখন শ্রুতি সেখানে উত্তর দেন ‘না’। এছাড়াও তার পরিচিত একজন ব্যক্তি যার নাম ঋষভ গুহ, যাকে শ্রুতির সমস্ত পোস্টে কমেন্ট করতে দেখা যায় তিনি নিজের কমেন্ট করে বলেছেন যে শ্রুতি এরকমটা হলে নিজেই সবার আগে শেয়ার করবে।

তাই ফেসবুকে 50% মানছে খবরটা সত্যি আবার 50% মানছে যে খবরটা মিথ্যে।যারা যারা খবরটা কে সত্যি মানছেন তারা উমার অভিনয় পছন্দ না করলেও উমার চরিত্রের শ্রুতি দাসকে মেনে নিতে পারবেন না বলে জানিয়েছেন। আবার অনেকে অপেক্ষা করে বসে আছেন এই পরিবর্তন দেখার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button