Connect with us

Tollywood

‘চ্যানেলের সঙ্গে প্ল্যান করে মাম্পিকে উচ্ছন্নে পাঠাচ্ছি!’ রুকমার সাথে শত্রুতার কথা স্বীকার করে নিলেন শ্রুতি?

Published

on

বাংলার টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো দেশের মাটি। এই সিরিয়ালে দুটি জুটিকে আমরা সমান্তরালে দেখতে পাই একটি হলো নোয়া-কিয়ান এবং আরেকটি হলো রাজা-মাম্পির জুটি।

এই দুই জুটিরই বেশকিছু ফ্যান ফলোয়িং আছে। বর্তমানে মাম্পির নেগেটিভ দিক সামনে নিয়ে আসায় চ্যানেল কর্তৃপক্ষের উপর ভীষণ ক্ষেপে গিয়েছেন রাজা মাম্পির ফ্যানেরা। তাদের সমস্ত রাগ গিয়ে পড়েছে নোয়ার ওপর। সকলে নোয়া অর্থাৎ শ্রুতি দাসের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গিয়ে তাকে ট্যাগ করে বিভিন্ন বিরূপ মন্তব্য করে যাচ্ছেন ক্রমাগত। তাদের দাবি নোয়া এই কাজ ইচ্ছা করে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে মিলে করেছেন যাতে মাম্পি চরিত্রের গুরুত্ব নিয়ে তাকে বেশি গুরুত্ব দেওয়া হয়!

স্বাভাবিকভাবেই শ্রুতি দাস গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছেন। তিনি আগেই জানিয়েছেন যে তিনি নায়িকা নন, অভিনেত্রী হতে এসেছেন। সিরিয়ালের নির্মাতারা যেরকম চরিত্র দিয়েছেন সেই চরিত্রে তিনি ভালো অভিনয় করতে পেরে যথেষ্ট খুশি। কারোর লাইমলাইট কাড়তে তিনি অভ্যস্ত নন।

আর এবার কিছুক্ষণ আগে তিনি একটি মজাদার পোস্ট করে মাম্পির সেই ‘অন্ধ ভক্তদের’ প্রচন্ডভাবে কটাক্ষ করলেন। তিনি নোয়া, কিয়ান এবং মাম্পির ছবি ও একজন মাম্পি ভক্তের কমেন্টের ছবি পোস্ট করে ক্যাপশন লিখলেন, ঠিক ধরেছেন আমি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে ইচ্ছা করি এটা করছি। সেই পোস্টে তিনি মাম্পি অর্থাৎ রুকমা রায় এবং কিয়ান অর্থাৎ দিব্যজ্যোতি দত্তকেও ট্যাগ করেছেন।

গোটা ঘটনায় শ্রুতির অনুরাগীরা ভীষণ মজা পেয়েছেন। তারা শ্রুতিকে সাপোর্ট করে মাম্পির অন্ধ ভক্তদের একহাত নিয়েছেন। যদিও শ্রুতি এবং রুকমার মধ্যে বন্ধুত্বের এতে মোটেও ছেদ পড়েনি। তবে দুজনের ভক্তদের মধ্যে বেশ লড়াই চলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending