Connect with us

Tollywood

Swarna-Shruti: এবার নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন শ্রুতি দাস! হুড়মুড়িয়ে হল ভাইরাল

Published

on

বাংলা টেলিভিশন জগতের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। এর আগে জি বাংলায় ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের কাছে নাম কুড়িয়েছিলেন। পরবর্তীকালে স্টার জলসার দেশের মাটি সিরিয়ালে তিনি নোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানেও দর্শক তাকে ভালবেসেছিল।

সকলেই জানেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রুতি। এবার প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গে নিজের বেশ কয়েকটি রোমান্টিক ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রুতি দাস। যে ফটো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সকলেই জানেন যে ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় করার সময় থেকেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রুতি। তাদের মধ্যে বয়সের পার্থক্য প্রায় 14 বছরের। স্বর্ণেন্দু সমাদ্দার প্রথমে শ্রুতিকে পাত্তা না দিলেও পরবর্তীকালে সেই শ্রুতির প্রেমেই পড়েন তিনি। জমে ওঠে দুজনের প্রেম কাহিনী। সোশ্যাল মিডিয়ায় স্বর্ণেন্দু অতটা একটিভ না থাকলেও শ্রুতি কিন্তু বেশ একটিভ। তিনি নিজের এবং স্বর্ণেন্দু ফটো প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন।

এবারও তার অন্যথা হলো না।নিজের সোশ্যাল মিডিয়ায় কতগুলো ছবি দিয়েছেন শ্রুতি যেখানে তার সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিয়েছেন স্বর্ণেন্দু। শ্রুতিকে দেখা যাচ্ছে লাল রঙের শাড়ি, মানানসই কালো ব্লাউস এবং কপালে লাল টিপ পরতে। স্বর্ণেন্দু পরে রয়েছেন লাল রংয়ের পাঞ্জাবি। দুজনে কোনো জন্মদিন বা অন্নপ্রাশনের অনুষ্ঠানে গেছেন বলে মনে হচ্ছে। ক্যাপশনে শ্রুতি লিখেছেন লাল ইশক।

ছবিগুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। সকলেই কমেন্ট বক্সে তাদের ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। আপনিও দেখুন শ্রুতি এবং স্বর্ণেন্দু অন্তরঙ্গ মুহূর্তের ছবি

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending