Tollywood

বিচ্ছেদ হয়নি মোটেই, ১৪ বছরের বড় প্রেমিকের সঙ্গে হাসিখুশি ছবি দিয়ে বিতর্কে জল ঢাললেন শ্রুতি দাস!

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ হলেন শ্রুতি দাস। বেশ অল্প সময়ের মধ্যেই তিনি বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছেন। তবে এর পাশাপাশি জুটেছে নানান বিতর্কও। কখনও তাঁর গায়ের রঙ নিয়ে, কখনও বা তাঁর পোশাক নিয়ে তো আবার কখনও বা কোনও ধারাবাহিকে তাঁর চরিত্র নিয়ে।

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে শ্রুতির প্রেমের কথা সকলেরই জানা। নিজের চেয়ে অনেক বড় বয়সের পুরুষের সঙ্গে প্রেম করছেন বলেও নানান গঞ্জনা সহ্য করতে হয়েছে তাঁকে। কিন্তু বয়স শ্রুতির কাছে একটা সংখ্যা মাত্র। এইসব গঞ্জনা, বিতর্কে তুড়ি মেরে উড়িয়ে স্বর্ণেন্দুর প্রেমে মজে রয়েছেন তিনি।

তবে সম্প্রতি একটি গুঞ্জন টেলিপাড়ায় ঘুরপাক খাচ্ছিল। স্বর্ণেন্দুর সঙ্গে নাকি শ্রুতির সম্পর্কে ভেঙেছে। একথাই শোনা যাচ্ছিল টেলিপাড়া ও সোশ্যাল মিডিয়ায়। এও শোনা যায় যে অভিনেত্রীর খুব কাছের বন্ধুই নাকি একথা রটিয়েছেন।

এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলে দাবী করে একটি পোস্ট করেন শ্রুতি। তাতে লেখেন, “আমায় একদিন তুই-ই বলেছিলিস ইন্ডাস্ট্রিতে কেউ কারওর বন্ধু হয়না শ্রুতি, সবাইকে এত বিশ্বাস করে ভালোবাসিস না, ঠকবি! আমি বলেছিলাম-তুই তো ওরকম না, ব্যাস। আজ আমিই ঠকলাম তোকে ভালোবেসে”।

তবে শ্রুতির এই কাছের বন্ধুটি যে আসলে কে, তা জানা যায়নি। এরপরেই অন্য একটি পোস্টে শ্রুতি লেখেন, “স্বর্ণেন্দুর সাথে আমার ব্রেকাপ হয়নি,হবেওনা। খামোখা আমাদের ব্রেকাপ হয়েছে এই নিয়ে মেসেজ করছেন যারা,করবেন না। ভালোবাসা নিয়ে কিছু লেখা মানে প্রেমিক প্রেমিকার ভালোবাসা নয়”।

এসব বিতর্কের মধ্যেই শ্রুতি প্রমাণ দিয়ে দিলেন যে স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর সম্পর্ক অটুটই রয়েছে। কোনও ফাটল ধরে নি। শুধু তাই-ই নয়, তাদের দুজনের হাতে গরম একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী।

এই ছবি পোস্ট করে শ্রুতি লেখেন, “আগের পোষ্টটা ইন্ডাস্ট্রির একজন কাছের বন্ধুকে নিয়ে। আমাদের ব্রেকাপ হয়েছে এটা যাদের মনে হচ্ছে তাদের জন্য আমাদের হাতে গরম একটি ছবি রইল। আমি আর স্বর্ণেন্দু হেসে নিলাম এই সুযোগে”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button