Tollywood

মা-মেয়ের মধ্যে তৈরি হল বাস্তবে দূরত্ব! অনিন্দিতার বিয়েতে নিমন্ত্রণ না করায় অভিমানী শ্রুতি দাস

টানা ছ’মাস তাঁরা ছোট পর্দায় মা-মেয়ের চরিত্রে অভিনয় ছিলেন। সেই ভালবাসার টান তৈরি হয়েছিল পর্দার বাইরেও। ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস সেই থেকে পর্দার বাইরেও যেন অনিন্দিতা রায়চৌধুরী ওরফে ‘রূপালি’র সত্যিকারের মেয়ে হয়ে গিয়েছে। আবার যখনই সোশ্যাল মিডিয়ায় শ্রুতি কটাক্ষের শিকার হয়েছেন, তাঁকে আগলাতে ঝাঁপিয়ে পড়েছেন অনিন্দিতা। কিন্তু এবার হলোটা কী যে অভিমানী সুরে কথা বললেন শ্রুতি তাঁর মায়ের বিরুদ্ধে?

আসলে সম্প্রতি বিয়ে করেছেন অনিন্দিতা। পাত্র ইন্ডাস্ট্রির নায়ক সুদীপ। দুজনের প্রেম করেই বিয়ে। একেবারে ঘরোয়াভাবে বিয়ে সারেন তাঁরা। কোনও জাঁকজমক হয়নি অনুষ্ঠানে। কিন্তু অনুষ্ঠানে কোথাও দেখা যায়নি শ্রুতিকে। নিমন্ত্রিত ছিলেন না তিনি। আবার পর্দার মাকে আইবুড়ো ভাতও খাওয়াননি শ্রুতি। তারপরেই টলিপাড়ায় জোর গুঞ্জন রটে যে দুজনের সম্পর্কে ফাটল ধরেছে। দুজনেই এই বিষিয়ে এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন। শ্রুতি বলেন যে তিনি জানতেন না অনিন্দিতা প্রেম করছেন। এমনকি তিনি এও জানতেন না যে অনিন্দিতা বিয়েও করবেন। সব বাইরে থেকে জানার পর অনিন্দিতাকে অভিমানের সুরে শুভেচ্ছাবার্তা পাঠান শ্রুতি। শুধু ধন্যবাদ ছাড়া আর কোনও উত্তর আসেনি।

এদিকে অনিন্দিতা বলেন যে পরিস্থিতি অনুযায়ী পদক্ষেপ করেছেন তাঁরা। খুবই কম লোক নিমন্ত্রিত ছিলেন। আইনি বিয়েতে মাস্ক পরে কাগজে কেবল সই করার সময়ই ছিলেন তাঁর মা বাবা। এরপরই তাঁরাও চলে যান বাড়ি। তবে খুব তাড়াতাড়ি আবার বড়ো করে পার্টি দেবেন তিনি ও স্বামী সুদীপ। তাঁর মতে সেই সময়েই দেখবেন মায়ের বিয়েতে নেচে ফাটিয়ে দিচ্ছে মেয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button